ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বুলেটের খোসা নিয়ে খেলতে গিয়ে পাঁচ ঘণ্টার হাজতবাস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৪
বুলেটের খোসা নিয়ে খেলতে গিয়ে পাঁচ ঘণ্টার হাজতবাস ছবি: বুলেটের খোসা

চট্টগ্রাম: খেলার জন্য বুলেটের খোসা সংগ্রহ করে বিড়ম্বনার শিকার হল মামুন হোসেন (১২) নামে এক স্কুল ছাত্র। শনিবার সকাল ১১টার দিকে পুলিশ তাকে ধরে থানায় নিয়ে যায়।



মামুন নগরীর পাঁচলাইশ থানার বিবিরহাট এলাকার রহমানিয়া উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্র। নগরীর বায়েজিদ থানার কুঞ্জছায়া আবাসিক এলাকায় তার বাসা।


পাঁচলাইশ থানার ওসি আবু জাফর মোহাম্মদ ওমর ফারুক বাংলানিউজকে বলেন, শুক্রবার বিকেলে মামুন তাদের বাসার অদূরে সেনানিবাস সংলগ্ন এলাকায় খেলতে যায়। সেখানে সেনাবাহিনীর ফায়ারিং অনুশীলন শেষে ফেলে দেয়া ১৫টি বুলেটের খোসা সে কুড়িয়ে বাসায় নিয়ে যায়। খেলার ছলে শনিবার সেগুলো নিয়ে স্কুলে যায় মামুন।

স্কুলে সহপাঠীরা বুলেটের খোসাগুলো দেখে শিক্ষককে জানায়। শিক্ষক সেগুলো বুলেট ভেবে থানায় খবর দেয়। থানা থেকে পুলিশ গিয়ে তাকে আটক করে নিয়ে আসে।

ওসি বাংলানিউজকে বলেন, ‘আমরা যাচাইবাছাই করে দেখেছি সেগুলো আসলে বুলেটের খোসা। মামুন কিশোর বয়সী হওয়ায় সেগুলো খেলার জন্য কুড়িয়ে আনে। আমরা বিকেল ৫টার দিকে তাকে অভিভাবকের কাছে হস্তান্তর করেছি। ’

বাংলাদেশ সময়: ১৮৫০ঘণ্টা, এপ্রিল ০৫,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।