ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ওয়ার্কার্স পার্টির সম্মেলন

আবু হানিফ সভাপতি, সেলিম সা.সম্পাদক

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৪
আবু হানিফ সভাপতি, সেলিম সা.সম্পাদক আবু হানিফ ও সেলিম

চট্টগ্রাম: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির চট্টগ্রাম জেলা শাখার কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে অ্যাডভোকেট আবু হানিফকে সভাপতি এবং শামসুদ্দিন খালেদ সেলিমকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।



কমিটির অন্যান্য সদস্যরা হলেন, নুরুল ইসলাম, ইন্দ্র কুমার নাথ, আবুল হোসেন, নাসির উদ্দিন মাহমুদ, শরীফ চৌহান, আবু সৈয়দ বলাই, মোক্তার আহমদ, কুলদীপ বড়ুয়া, দিদারুল আলম চৌধুরী, শান্ত পদ বড়ুয়া এবং কায়সার আলম।

শনিবার দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে নতুন কমিটি গঠনের কথা জানানো হয়েছে।


এর আগে শুক্রবার বিকেলে নগরীর জেলা পরিষদ মিলনায়তনে ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য কামরুল আহসান উদ্বোধন করেন। এসময় জাতীয় সংগীত পরিবেশিত হয়।

কামরুল আহসান বলেন, নিরপেক্ষ নির্বাচনের দাবির আড়ালে যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করার লক্ষ্য নিয়ে বিএনপি-জামাত রাষ্ট্র-জনগণের উপর ভয়াবহ আক্রমণ চালাচ্ছে। অসাম্প্রদায়িক-গণতান্ত্রিক রাজনীতির ধারাবাহিকতায় একটি নির্বাচনের মধ্য দিয়ে মহাজোট ক্ষমতায় ফিরে এসেছে। যদিও সাম্রাজ্যবাদী শক্তিসহ বিএনপি-জামাত ষড়যন্ত্রের মধ্য দিয়ে একটি অগণতান্ত্রিক, অসাংবিধানিক পন্থা অবলম্বন করতে চেয়েছিল এবং মৌলবাদী সাম্প্রদায়িক শক্তিকে রাষ্ট্রমতায় বসাতে চেয়েছিল।

তিনি বলেন, জনগণ সাম্রাজ্যবাদী শক্তির সেই ষড়যন্ত্র প্রতিহত করেছে। ওয়ার্কার্স পার্টি সচেতনভাবে বাংলাদেশ রাষ্ট্র ও অসাম্প্রদায়িক জাতিসত্ত্বা, ধর্মনিরপেক্ষ ধারা ও গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষায় নির্বাচনে অংশ নিয়ে দেশ পরিচালনার অংশীদার হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২০ঘণ্টা, এপ্রিল ০৫,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।