ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে নববাকের পূর্ণমিলনী শনিবার

চবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৪
চবিতে নববাকের পূর্ণমিলনী শনিবার

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত  হাটহাজারী ও ফটিকছড়ি উপজেলার শিক্ষার্থীদের সংগঠন নববাক’র প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের পূর্ণমিলনী আগামী শনিবার অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে।



কর্মসূচির মধ্যে রয়েছে আনন্দ র‌্যালী, আলোচনাসভা, মধ্যহ্নভোজ, নববাকের সদস্য অতিথি শিল্পীদের পরিবেশনায় সাংষ্কৃতিক অনুষ্ঠান।

পূর্ণমিলনী উদযাপন পরিষদের সদস্য সচিব নুরুল আজিম জুয়েল বাংলানিউজকে জানান, ইতিমধ্যে প্রাক্তন ও বর্তমান প্রায় পাঁচশ শিক্ষার্থী পূর্ণমিলনীর জন্য রেজিষ্টেশন করেছে।
শনিবার সকাল নয়টা  থেকে অনুষ্ঠান শুরু হবে।

নববাক নেতৃবৃন্দ জানায়, সকালে আলোচনা সভায় প্রধান অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয় উপাচার‌্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ। উদ্বোধন করবেন উপ-উপচার‌্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। নববাকের সভাপতি মঈনুল হক সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য এ পূর্নমিলনী সভায় এছাড়াও বিশেষ অতিথি থাকবেন ভারপ্রাপ্ত রেজিষ্টার ইঞ্জিনিয়ার আলমগীর চৌধুরী, প্রক্টর মো.সিরাজ উদ দৌলাহ, ছাত্র উপদেষ্টা ড. খান তৌহিদ ওসমান ।

পূর্ণমিলনী উদযাপন পরিষদের আহ্বায়ক ও নববাকের সভাপতি মঈনুল হক সোহেল বাংলানিউজকে বলেন, পূর্ণমিলনী অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি প্রায় শেষ পর‌্যায়ে। অনুষ্ঠান সফল করার জন্য প্রশাসনসহ সকলের সহযোগীতা কামনা করছি।

দিনব্যাপী এ পূর্ণমিলনী অনুষ্ঠানে মিডিয়া সহযোগী হিসেবে থাকবে বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

বাংলাদেশ সময়:১৬০০ঘন্টা, মার্চ ১২ , ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।