ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বেগম জিয়াকে পরামর্শক পাল্টানোর অনুরোধ নাসিমের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, মার্চ ১২, ২০১৪
বেগম জিয়াকে পরামর্শক পাল্টানোর অনুরোধ নাসিমের

চট্টগ্রাম: বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়াকে পরামর্শক পাল্টানোর অনুরোধ করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, পরামর্শদাতাদের ভুলে বেগম জিয়া নির্বাচনী ট্রেনে না ওঠে ভুল ট্রেনে ওঠেছেন।

নিজ বাসার কাজের বুয়া ছাড়া বেগম জিয়ার ডাক এখন আর কেউ শুনেন না। বিএনপি’র ডাকা রোড টু ডেমোক্রেসিতে দলের কোন নেতাকর্মী সাড়া না দেয়ার মধ্য দিয়েই তা প্রমাণিত হয়েছে।


বুধবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভায় স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে নাসিম বলেন, অন্যের কথা না শুনে নিজ দলকে গোছান। জামায়াতকে বাদ দিয়ে আগামী ২০১৯ সালে নির্বাচনের জন্য প্রস্তুতি নেন। পরামর্শদাতাদের কথা আর শুনবেন না।

তিনি বলেন, গণতন্ত্র রক্ষার জন্যই ২৪ জানুয়ারীর নির্বাচন করতে হয়েছে। সারাবিশ্ব নির্বাচনকে বৈধতা দিয়েছে। তাই ৫ বছর পরেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
cuj_nasim
চট্টগ্রামের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর সঞ্চালনায় সভায় সিইউজে’র পক্ষে বিভিন্ন প্রস্তবনাসহ বক্তব্য তুলে ধরেন সাধারণ সম্পাদক রিয়াজ হায়দার চৌধুরী। এসময় অন্যান্যদের মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল আজিম আরিফ, সিইউজে’র সাবেক সভাপতি এম নাসিরুল হক, নির্বাহী কমিটির সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, সাবেক সহ-সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু, যুগ্ম সম্পাদক ম. শামসুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফারুক তাহের, চট্টগ্রাম প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আলমগীর সবুজ, আপ্যায়ন সম্পাদক আইয়ুব আলী, সিইউজে’র সাবেক সাংগঠনিক সম্পাদক সৌমেন ধর, সাবেক অর্থসম্পাদক স্বপন মল্লিক, নুর উদ্দীন আহমদ, নির্বাহী সদস্য স্বরূপ ভট্টাচার্য ও মুজাহিদুল ইসলাম, সিনিয়র সাংবাদিক মোস্তফা কামাল পাশা, দৈনিক কর্ণফুলী ইউনিটের সাবেক ইউনিট প্রধান শিব্বির আহমদ রাশেদ, প্রতিনিধি ইউনিটের সাবেক ডেপুটি চীফ দেবপ্রসাদ দাশ দেবু,  দৈনিক কর্ণফুলী ইউনিটের ডেপুটি চীফ একেএম আজাদ, দৈনিক পূর্বদেশ ইউনিটের ডেপুটি চীফ নুর মোহাম্মদ টিপু, সাংবাদিক মাখন লাল সরকার, আরিচ আহমেদ শাহ, শহীদুল্লাহ শাহরিয়ার, কুতুব উদ্দিন চৌধুরী, এস এম ইফতেখারূল ইসলাম, সাজ্জাদ হোসেন, রেজা মুজাম্মেল, উজ্জ্বল কান্তি ধর, হেলাল সিকদার, অনুজ দেব বাপু, ফেরদৌস শিপন, আজাদ তালুকদার, অমিত দাশসহ বিভিন্ন সাংবাদিক নেতৃবৃন্দের পাশাপাশি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ও কর আইনজীবী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শীঘ্রই চট্টগ্রাম মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয়ে রুপান্তর প্রক্রিয়া সম্পন্ন করা সহ হাসপাতালের বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নের দাবি জানান সিইউজে নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মার্চ ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।