ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পটিয়ায় ভবন থেকে পড়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, মার্চ ১২, ২০১৪
পটিয়ায় ভবন থেকে পড়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

চট্টগ্রাম: চট্টগ্রামের পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে একটি মাদ্রাসা ভবনের দোতলা থেকে পড়ে মো.খোকন (১০) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে।

বুধবার দুপুর ১টার দিকে হাইদগাঁও শাহ আকবরিয়া দাখিল মাদ্রাসায় এ ঘটনা ঘটেছে।



হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.মহিউদ্দিন বাংলানিউজকে জানান, খোকন আনোয়ারা উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নের বরুমছড়া গ্রামের আজিজ আহমদের ছেলে।

২০১১ সালে খোকন শাহ আকবরিয়া মাদ্রাসায় প্রথম শ্রেণীতে ভর্তি হয়।
বর্তমানে তৃতীয় শ্রেণীর ছাত্র খোকন মাদ্রাসার হোস্টেলে থেকে পড়াশোনা করত।

চেয়ারম্যান জানান, বুধবার মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী ফয়েজ আহমদের বার্ষিক ওরশ মাহফিল ছিল। এজন্য সকাল ১১টায় মাদ্রাসা ছুটি দেয়া হয়।

ছুটির পর কয়েকজন ছাত্র দোতলা ভবনের ছাদে উঠে ক্রিকেট খেলছিল। খেলার এক পর্যায়ে বলটি ওরশের জন্য তৈরি মঞ্চের বাঁশে আটকে যায়। এসময় খোকন উপরে রেলিং ধরে বলটি নেয়ার সময় অসতর্কতাবশত নিচে পড়ে যায়।

গুরুতর আহত খোকনকে মাদ্রাসার লোকজন উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয় বলে চেয়ারম্যান জানান।

পটিয়া থানার ওসি মফিজ উদ্দিন বাংলানিউজকে বলেন, ঘটনার খবর পেয়ে আমরা ওই মাদ্রাসা পরিদর্শন করেছি। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

বাংলাদেশ সময়: ১৯১০ঘণ্টা, মার্চ ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।