ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ব্যাংকের খোয়া যাওয়া চাবি মিলল ডায়াগনস্টিক সেন্টারে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, মার্চ ১২, ২০১৪
ব্যাংকের খোয়া যাওয়া চাবি মিলল ডায়াগনস্টিক সেন্টারে

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীতে ইউসিবিএল ব্যাংকের জুবিলী রোড শাখার রিজার্ভ ভল্টের হারানো চাবি পাওয়া গেছে নগরীর জামালখানে একটি ডায়াগনস্টিক সেন্টারে। তবে অগ্রণী ব্যাংকের ভল্টের হারানো চাবি এখনও পাওয়া যায়নি।



চাবি হারানো সংক্রান্ত জিডি’র তদন্তকারী কর্মকর্তা ও কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এস আই) মো.কামরুজ্জামান বাংলানিউজকে জানান, মঙ্গলবার রাতে এক অটোরিক্সা চালক ইউসিবিএল ব্যাংকে ফোন করে জানান, জামালখানে বেলভিউ ডায়াগনস্টিক সেন্টারের ডেস্কে তিনি ইউসিবিএল ব্যাংকের একগোছা চাবি দেখেছেন।

চাবির সাথে লাগানো ইউসিবিএল ব্যাংকের কার্ড দেখে তিনি বিষয়টি নিশ্চিত হন বলেও জানান।
এ খবর পেয়ে ব্যাংকের কর্মকর্তারা বেলভিউ ডায়াগনস্টিক সেন্টারে গিয়ে চাবি উদ্ধার করেন।

এর আগে মঙ্গলবার দুপুরে বেসরকারী ইউসিবিএল ব্যাংকের জুবিলি রোড শাখার ব্যবস্থাপক মো.জাকারিয়া কোতয়ালী থানায় একটি জিডি করেন। জিডিতে উল্লেখ করা হয়, ব্যবস্থাপকের সংরক্ষিত কক্ষ থেকে ভল্টের চাবি হারিয়ে গেছে। জিডি নম্বর ৭৯৭।

এরপর মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে রাষ্ট্রায়ত্ত অগ্রণী ব্যাংকের নিউমার্কেট শাখার দু’জন কর্মকর্তা কোতয়ালী থানায় চাবি হারানোর বিষয়ে জিডি করতে যান। তবে পুলিশ জিডি না নিয়ে এ বিষয়ে অনুসন্ধান শুরু করেন।

এস আই কামরুজ্জামান বাংলানিউজকে জানান, অগ্রণী ব্যাংকের চাবি এখনও খুঁজে পাওয়া যায়নি। আমরা চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ১৫০০ঘণ্টা, মার্চ ১২,২০১৪



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।