ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে মার্কেটিং বিভাগে নবীন বরণ ও এমবিএ’র বিদায়

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৩ ঘণ্টা, মার্চ ১১, ২০১৪
চবিতে মার্কেটিং বিভাগে নবীন বরণ ও এমবিএ’র বিদায়

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডিপার্টমেন্ট অব মার্কেটিং স্টাডিজ অ্যান্ড ইন্টারন্যাশনাল মার্কেটিংয়ের আয়োজনে নবীন বরণ ও এমবিএ ব্যাচের বিদায় অনুষ্ঠান মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে।  

দিনের শুরুতে আনন্দ র‍্যালির মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

রঙ বেরংয়ের ব্যানার, ফেস্টুন, বাঁশিসহ শিক্ষকদের নিয়ে এই র‍্যালি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। নবীনদের মাঝে উৎসাহ ও বিদায়ী ব্যাচকে শুভ বিদায় দেওয়াই ছিলো এই অনুষ্ঠানের মূল লক্ষ্য।
মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে পুরো দিনটি হয়ে উঠে আনন্দময়।

অনুষ্ঠানের মূল অতিথি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য্য প্রফেসর মো.আনোয়ারুল আজিম আরিফ, বিশেষ অতিথি উপ-উপাচার্য্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী এবং মার্কেটিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান প্রফেসর মো. তৈয়ব চৌধুরী এতে উপস্থিত ছিলেন

উপাচার্য তার বক্তব্যে মার্কেটিং ডিপার্টমেন্ট এর শিক্ষার্থীদের আরোও সৃজনশীল কাজে যুক্ত হওয়ার জন্য অনুপ্রাণিত করেন।

এছাড়াও বক্তব্য রাখেন ডিপার্টমেন্টের সাবেক চেয়ারম্যান ও রুপালি ব্যাংকের পরিচালক প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ ও চবির সাবেক উপাচার্য্য ও মার্কেটিং ডিপার্টমেন্টের সাবেক চেয়ারম্যান প্রফেসর এ জে এম নুরুদ্দিন চৌধুরি এবং ফ্যাকাল্টির চেয়ারম্যানরা অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

নাটক, গান, নাচ, ফ্যাশন শো ও অনুষ্ঠানের শেষে কনসার্ট আয়োজন করা হয়, যা ছিলো অত্যন্ত মনোরম। এই অসাধারন অনুষ্ঠানটির স্পন্সর ছিলো মারিকো বাংলাদেশ লিমিডেট ও ইম্পেরিয়াল গ্রুপ। মিডিয়ার পার্টনার বাংলানিউজ২৪.কম, সমকাল ও আরটিভি।

বাংলাদেশ সময়: ২৩৫৩ ঘণ্টা, মার্চ ১১,২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।