ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাঙ্গুনিয়ায় বিচ্ছিন্ন মস্তক উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, মার্চ ১০, ২০১৪
রাঙ্গুনিয়ায় বিচ্ছিন্ন মস্তক উদ্ধার

চট্টগ্রাম: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের সুখবিলাস গ্রামের খালের পাড় এলাকা থেকে বিচ্ছিন্ন মস্তক উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে মস্তকটি উদ্ধার করা হয়।



বিচ্ছিন্ন মস্তকটি সুখবিলাস গ্রামের প্রবাসি ইউসুফ নবীর(৩৫) বলে জানিয়েছে পুলিশ। এরআগে রোববার দুপুরে একই এলাকা থেকে ইউসুফের মস্তকবিহীন লাশ উদ্ধার করা হয়।


এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওয়ালিউল্লাহ অলি।

গ্রেফতারকৃতরা হলেন- সুলতানা আক্তার, সুলতান আহমদ, তার পিতা ফারুখ শাহ ও ছোট ভাই মো.সোহেল।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালিউল্লাহ অলি বাংলানিউজকে বলেন, রোববার ইউসুফ নবীর মস্তকবিহীন লাশ উদ্ধারের পর হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে অভিযান শুরু করে রাঙ্গুনিয়া থানা পুলিশের একটি দল।

ইউসুফের পরিবারের অভিযোগের ভিত্তিতে মোবাইল ট্রেকিং করে সোমবার সকালে ফেনী ছাগলনাইয়া অলিনগর থেকে সুলতানা ও অপর তিনজনকে আটক করা হয়।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুলতানা হত্যাকাণ্ডের কথা অকপটে স্বীকার করে। তার দেয়া তথ্য মতে সোমবার দুপুরে ইউসুফের বিচ্ছিন্ন মস্তক উদ্ধার করা হয়।

হত্যাকাণ্ডে সহযোগিতার করায় অপর তিনজনকে আটক করা হয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়:২০৩০ঘন্টা, মার্চ ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।