ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

আগুনে পুড়ল মুরগির বাচ্চা-ছাগল, কর্মচারীও দগ্ধ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, মার্চ ৮, ২০১৪
আগুনে পুড়ল মুরগির বাচ্চা-ছাগল, কর্মচারীও দগ্ধ

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার উত্তর মোহরা এলাকায় একটি পোল্ট্রি ফার্মে অগ্নিকাণ্ডে কোহিনূর আক্তার (৩৫) নামে ওই ফার্মের এক কর্মচারী গুরুতর দগ্ধ হয়েছেন। এছাড়া ফার্মের দু’হাজার দু’শ মুরগির বাচ্চা এবং দু’টি ছাগল জীবন্ত দগ্ধ হয়ে মারা গেছে।



শনিবার ভোরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের অপারেটর সাহেদুল ইসলাম বাংলানিউজকে জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ভোর পৌনে ৫টার দিকে পোল্ট্রি ফার্মটিতে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি গাড়ি ঘটনাস্থলে গিয়ে ভোর সোয়া ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে দগ্ধ কোহিনূর আক্তারকে দ্রুত উদ্ধার করে ভোর সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

এছাড়া আগুনে ফার্মে থাকা দু’হাজার দু’শ মুরগির বাচ্চার সবই পুড়ে গেছে ও দু’টি পোষা ছাগলও পুড়ে মারা গেছে বলে সাহেদুল ইসলাম জানান।

স্থানীয় বাসিন্দা আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, কোহিনূর আক্তার স্থানীয় বাজারের এক কসাইয়ের স্ত্রী। তিনি পোল্ট্রি ফার্মের কর্মচারী হিসেবে কাজ করতেন। ওই ফার্মে রাতে ঘুমাতেন এবং সবকিছু দেখাশোনা করতেন।

ফার্মটির মালিক জনৈক বদিউল আলম ও বেলাল উদ্দিন বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১০২০ঘণ্টা, মার্চ ০৮,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa