bangla news

তারেক রহমানের কারাবন্দী দিবস উপলক্ষ্যে চবি ছাত্রদলের খাদ্য বিতরণ

66 |
আপডেট: ২০১৪-০৩-০৭ ৭:৪৫:০০ এএম
ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৮ম কারাবন্দী দিবস উপলক্ষে গরীব ও এতিমদের মাঝে খাদ্য বিতরণ করেছে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

চট্টগ্রাম: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৮ম কারাবন্দী দিবস উপলক্ষে গরীব ও এতিমদের মাঝে খাদ্য বিতরণ করেছে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

শুক্রবার দুপুরে নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে গরীব ও এতিমদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

পরে চবি ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুদ্দীন সালাম মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা.শাহাদাত হোসেন।  

আলোচনা সভায় ডা.শাহাদাত বলেন, ১/১১ থেকে বিভিন্ন মহল তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। কিন্তু আজ পযর্ন্ত তাকে কোন মামলায় দোষী প্রমাণিত করতে পারেনি। তারেক রহমান এদেশের মানুষকে একত্রিত করে দেশকে গণতান্ত্রিক ধারায় নিয়ে যেতে চেয়েছিলেন। এদেশের মানুষ তার অপেক্ষায় আছে।

তারেক রহমানের জনপ্রিয়তাকে ভয় পায় বলে সরকার তাকে দেশে ফিরতে বাধা দিচ্ছে বলে অভিযোগ করেন করেন তিনি।

সমাবেশে অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় যুবদলের সদস্য ইয়াছিন চৌধুরী লিটন, ছাত্রদল নেতা কামরুল ইসলাম, নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ,  কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য আরিফ মেহেদী, তৌহিদুল সালাম নিশাদ,  মহানগর ছাত্রদল সহ সভাপতি জিয়াউল রহমান, সালাউদ্দীন আলী প্রমুখ বক্তব্য রাখেন।
 
বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-03-07 07:45:00