bangla news

লোহাগাড়ায় ডাকাত-পুলিশ বন্দুকযুদ্ধ, গ্রেফতার-১

23 |
আপডেট: ২০১৪-০৩-০৭ ৭:৩৫:০০ এএম

চট্টগ্রামের লোহাগাড়ায় দিনদুপুরে ডাকাত দলের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধে ঘটনা ঘটেছে। এসময় একটি এলজি ও তিন রাউন্ড গুলিসহ ডাকাত দলের এক সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ।

চট্টগ্রাম: চট্টগ্রামের লোহাগাড়ায় দিনদুপুরে ডাকাত দলের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধে ঘটনা ঘটেছে। এসময় একটি এলজি ও তিন রাউন্ড গুলিসহ ডাকাত দলের এক সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ।

শুক্রবার বিকালে উপজেলার পদুয়া ইউনিয়নের আধারমানিক এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে, বন্দুকযুদ্ধ চলাকালে ডাকাতদের ছোড়া গুলিতে আহত হয়েছেন  জসিম উদ্দিন নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই)।

পুলিশ জানায়, আটকৃত ডাকাতের নাম নুরুন্নবী। তার বিরুদ্ধে বেশ কয়েকটি ডাকাতি মামলার গ্রেফতারি পরোয়ানা আছে। গোপন সূত্রে খবর পেয়ে বিকাল সাড়ে চারটার দিকে নুরুন্নবীকে ধরতে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে ডাকাত দলের সদস্যরা। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়ে। পরে, নুরুন্নবিকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা সম্ভব হলেও ডাকাত দলের বাকি সদস্যরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ নুরুন্নবিকে গ্রেফতার দেখিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত এসআই জসিম উদ্দিনও সেখানে চিকিৎসা নিচ্ছেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান বাংলানিউজকে বলেন, ডাকাতরা প্রায় ৫০ রাউন্ডের মতো গুলি ছুড়ে। এর জবাবে আমরা পিস্তল থেকে ৭ রাউন্ড এবং শর্টগান থেকে ৫ রাউন্ড গুলি ছুড়েছি।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মার্চ ৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-03-07 07:35:00