bangla news

খালেদা-তারেক দেশের উন্নয়নের ধারক-বাহক: মীর নাছির

98 |
আপডেট: ২০১৪-০৩-০৬ ৯:৩৯:০০ এএম

খালেদা জিয়া ও তারেক রহমান দেশের উন্নয়নের রাজনীতির ধারক-বাহক বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিন।

চট্টগ্রাম: খালেদা জিয়া ও তারেক রহমান দেশের উন্নয়নের রাজনীতির ধারক-বাহক বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিন।

তিনি বলেন, বিএনপিকে বাদ দিয়ে বাংলাদেশের উন্নয়ন হবে না। ১৯৮২ সালের পর থেকে এই পর্যন্ত বারে বারে বিএনপিকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র হয়েছিল, এখনও হচ্ছে।

বৃহস্পতিবার বিকেলে নগরীর থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তারেক রহমানের ‘কারাবন্দী দিবস’ উপলক্ষে দেশের দুঃশাসন অপশাসনে তারেক রহমানের নেতৃত্ব ও প্রত্যাবর্তন সময়ের দাবি শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে নগর ছাত্রদল।

বর্তমান সরকার লেন্দুক দর্জির ভূমিকায় অবতীর্ণ হয়েছে উল্লেখ করে মীর নাছির বলেন, তাদের কাছে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিরাপদ নয়।

প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেন, ১/১১ পরবর্তী সময়ে মঈনুদ্দিন-ফখরুদ্দিনের সরকার জিয়া পরিবারের বিরুদ্ধে যে ষড়যন্ত্র শুরু করেছিল তা এখনও চলছে।

দুঃশাসন অপশাসনে তারেক রহমানের নেতৃত্ব ও প্রত্যাবর্তন সময়ের দাবি উল্লেখ করে ডা. শাহাদাত বলেন, দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব এবং ভবিষ্যত গণতন্ত্রকে পূনরুদ্ধারের লক্ষ্যে জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীদেরকে অগ্রহণী ভূমিকা পালন করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে নগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান বলেন, এই সরকারের মামলা হামলা, নির্যাতনকে উপেক্ষা করে জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীদের আগামী দিনের আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।

‘আন্দোলনের মাধ্যমেই এই সরকারের সকল ষড়যন্ত্রকে পদদলিত করতে হবে।’

নগর ছাত্রদলের সভাপতি গাজী মো. সিরাজ উল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক এস এম সালাউদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, নগর ছাত্রদলের সহ সভাপতি জসীম উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২০২০ঘন্টা, মার্চ ০৬, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-03-06 09:39:00