bangla news

ইস্ট ডেল্টায় আসছেন প্রফেসর গ্রে

34 |
আপডেট: ২০১৪-০৩-০৬ ৭:০২:০০ এএম

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির ছয় দিনব্যাপী অনুষ্ঠানে অংশ নিতে আগামী শনিবার চট্টগ্রামে আসছেন খ্যাতিমান গবেষক প্রফেসর ড. দেবোরাহ গ্রে।

চট্টগ্রাম: ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির ছয় দিনব্যাপী অনুষ্ঠানে অংশ নিতে আগামী শনিবার চট্টগ্রামে আসছেন খ্যাতিমান গবেষক প্রফেসর ড. দেবোরাহ গ্রে।

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে অবস্থানকালে শিক্ষকদের সঙ্গে মতবিনিময়, শিক্ষার্থীদের ক্যারিয়ার কাউন্সিলিংসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সেমিনার ও কর্মশালায় অংগ্রহণ করবেন আমেরিকার সেন্ট্রাল মিশিগান ইউনিভার্সিটির মার্কেটিং বিভাগের এই শিক্ষক।

অনুষ্ঠানে এছাড়াও তাঁর সঙ্গে আসছেন একই বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের আরেক গবেষক প্রফেসর ড. দেবাশীষ চক্রবর্তী।

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান বাংলানিউজকে জানান, আগামী ১৩ মার্চ পর্যন্ত এ দুই গবেষক চট্টগ্রামে অবস্থান করবেন। এসময় তাঁরা হিউম্যান রিসোর্স ও মার্কেটিং রিসার্চ এর ওপর বেশ কয়েকটি সেমিনার-ওয়ার্কশপে অংশ নেবেন।

সাঈদ আল নোমান বলেন, ড. গ্রে একজন সারা বিশ্বেই একজন পরিচিত স্কলার। তার অভিজ্ঞতার ঝুলিতে জমা রয়েছে ২০ বছরের মার্কেটিং কনসালটিং ও জার্নাল প্রকাশের কাজ।
 
প্রসঙ্গত, ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির সঙ্গে সেন্ট্রাল মিশিগানের একটি চুক্তি (সমঝোতা স্মারক) স্বাক্ষর হয়েছে। চুক্তি অনুযায়ী, এমবিএ শাখার একজন ছাত্র-ছাত্রী ইস্ট ডেল্টায় প্রথম সেমিস্টার শেষ করার পর ক্রেডিট ট্রান্সফারের মাধ্যমে বাকি দুটি সেমিস্টার মিশিগানে পড়তে পারবেন। কোর্স শেষ করার পর সেন্ট্রাল মিশিগানের ডিগ্রী লাভ করবেন শিক্ষার্থীরা ।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, মার্চ ৬, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-03-06 07:02:00