ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বোয়ালখালী, বাঁশখালী ও সাতকানিয়ায় বিএনপি‘র প্রার্থী ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, মার্চ ৫, ২০১৪
বোয়ালখালী, বাঁশখালী ও সাতকানিয়ায় বিএনপি‘র প্রার্থী ঘোষণা

চট্টগ্রাম: উপজেলা নির্বাচনে চট্টগ্রামের বোয়ালখালী, বাঁশখালী ও সাতকানিয়া উপজেলায় বিএনপি সমর্থিত একক প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে।  

বৃহত্তর চট্টগ্রামে উপজেলা নির্বাচনে বিএনপির প্রার্থী মনোনয়নের প্রধান সমন্বয়ক ও বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বুধবার তিন উপজেলায় বিএনপি সমর্থিত প্রার্থীদের নাম ঘোষণা করেন।



বোয়ালখালী উপজেলায় দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান  বুদুরুচ মেহের, বাঁশখালী উপজেলায় দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আলমগীর কবির চৌধুরী এবং সাতকানিয়া উপজেলায় দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক শেখ মোহাম্মদ মহিউদ্দিনকে চেয়ারম্যান পদে প্রার্থী ঘোষণা করা হয়েছে।

এছাড়া বোয়ালখালী উপজেলায় একক মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে বর্তমান ভাইস চেয়ারম্যান সাহেদা আক্তার শেপুকে সমর্থন দিয়েছে বিএনপি।
 

এসব উপজেলায় মনোনয়ন প্রত্যাশী অন্যান্য প্রার্থীদের দলের সমর্থিত প্রার্থীর সমর্থনে মনোনয়ন প্রত্যাহার করে দলীয় প্রার্থীর পে নির্বাচনী কাজে সম্পৃক্ত হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন আবদুল্লাহ আল নোমান।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।