ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

উপজেলা নির্বাচন

আনোয়ারায় জালাল সীতাকুণ্ডে সালাউদ্দিন বিএনপি’র প্রার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, মার্চ ৪, ২০১৪
আনোয়ারায় জালাল সীতাকুণ্ডে সালাউদ্দিন বিএনপি’র প্রার্থী

চট্টগ্রাম: চট্টগ্রামের আনোয়ারা ও সীতাকুণ্ড উপজেলা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে।   চট্টগ্রামে উপজেলা নির্বাচনে বিএনপির প্রার্থী মনোনয়নের প্রধান সমন্বয়ক আবদুল্লাহ আল নোমান মঙ্গলবার প্রার্থীদের নাম ঘোষণা করেন।



আনোয়ারা উপজেলায় চেয়ারম্যান পদে দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি জালাল উদ্দীন আহমদ ও সীতাকুণ্ডে কাজী সালাউদ্দিনকে বিএনপি সমর্থিত প্রার্থী ঘোষণা করা হয়।

এছাড়া এ্যাডভোকেট মোহাম্মদ আবু তাহেরকে আনোয়ারা উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত একক প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে।  
মঙ্গলবার সংবাদ মাধ্যমে পাঠানো বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানের একান্ত সচিব নুরুল আজিম হিরু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী অন্যান্য প্রার্থীদেরকে দলীয় স্বার্থে দল সমর্থিত প্রার্থীর সমর্থনে মনোনয়ন প্রত্যাহার করে দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী কাজে সম্পৃক্ত হয়ে দলীয় প্রার্থীর বিজয় সুনিশ্চিত করার আহ্বান জানিয়েছেন আবদুল্লাহ আল নোমান।

বাংলাদেশ সময়:১৭৪০ঘন্টা, মার্চ ০৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa