ঢাকা, বৃহস্পতিবার, ১২ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

২৭ মার্চ পর্যন্ত চলবে রেজিস্ট্রেশন

কুরআনের আলো প্রতিভার সন্ধানে-২০১৪ কর্মসুচি শুরু

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, মার্চ ৩, ২০১৪
কুরআনের আলো প্রতিভার সন্ধানে-২০১৪ কর্মসুচি শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টেলিভিশনভিত্তিক জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা কুরআনের আলো প্রতিভার সন্ধানে ২০১৪ অনুষ্ঠান শুরু হয়েছে।

সম্প্রতি রাজধানীর ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিএইচপি গ্রুপের চেয়ারম্যান আলহাজ সুফী মো. মিজানুর রহমান, এনটিভির ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যান আলহাজ মোসাদ্দেক আলী, জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের খতিব অধ্যাপক মাওলানা সালাহউদ্দিন, কুরআনের আলো প্রতিভার সন্ধানের নির্বাহী পরিচালক হাফেজ মাওলানা আবু ইউসুফ, সেক্রেটারি মুফতি মাওলানা মো. মহিউদ্দিন, সহ সভাপতি কারি জহিরুল ইসলাম, ইনফিনিটি মেগামলের চেয়ারম্যান জুনায়েদ হোসেন ও এমডি নাজমুল হোসেন।

অনুষ্ঠানের টাইটেল স্পন্সর পিএইচপি গ্রুপ, কো-স্পন্সর আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক, ইনফিনিটি মেগামল, সিজেডএম ও বাংলা ক্যাট। মিডিয়া পার্টনার এনটিভি আয়োজন ইভেন্ট ম্যানেজমেন্ট লাইট ইন সাইড।

অনুষ্ঠানটির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার যথাক্রমে তিন লাখ, দুই লাখ ও এক লাখ টাকা, চতুর্থ ও পঞ্চম ৭৫ হাজার টাকা, ষষ্ঠ থেকে দশম ৫০ হাজার টাকা এবং মূল প্রতিযোগিতায় অংশগ্রহণকারীর জন্য রয়েছে ১০ হাজার টাকা ও আকর্ষণীয় পুরস্কার।

অনুষ্ঠানটির রেজিস্ট্রেশন গত ২৭ ফেব্রুয়ারি শুরু হয়েছে। চলবে ২৫ মার্চ পর্যন্ত। রেজিস্ট্রেশন করার জন্য যোগাযোগ করুন- ০১৭১৬০৪১৬৮২, ০১১৯১৪৩৬৮৮৩, ০১১৯২০০০০০৮। অনুষ্ঠানটি আগামী ১ রমজান থেকে প্রতিদিন ইফতারের আগে এনটিভিতে প্রচার হবে এবং চূড়ান্ত পর্বটি ২৭ রমজান প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁও থেকে সরাসরি সম্প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২০৪৯ঘণ্টা, মার্চ ০৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa