ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মিরসরাইয়ে পৃথক দুর্ঘটনায় নিহত ২

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, মার্চ ২, ২০১৪
মিরসরাইয়ে পৃথক দুর্ঘটনায় নিহত ২

মিরসরাই: মিরসরাই উপজেলায় পৃথক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছে। রবিবার বেলা ১১ টার দিকে ওয়াহেদপুর ইউনিয়নে ট্রেনের ধাক্কায় আমাতুন নুর (৫২) নামের এক মহিলা নিহত হয়েছে।



অন্যদিকে শনিবার রাতে ওছমানপুর ইউনিয়নের মৌলভীবাজার এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাহাঙ্গীর আলম (২৩) নামে এক ব্যক্তির মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, রবিবার বেলা ১১টার দিকে ওয়াহেদপুর ইউনিয়নের উত্তর ওয়াহেদপুর গ্রামে প্রতিবেশীর বাড়িতে যাওয়ার জন্য রেললাইন পারাপারের সময় ছদিক কোম্পানী বাড়ির সফিউল্লাহর স্ত্রী আমাতুন নুর চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি ট্রেন ধাক্কায় গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

অন্যদিকে শনিবার রাতে মৌলভীবাজার এলাকায় জেনারেটরের বিদ্যুৎ সরবরাহের জন্য লাইন টানানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাহাঙ্গীর গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থান তার মৃত্যু হয়।

নিহত জাহাঙ্গীর করেরহাট ইউনিয়নের দক্ষিন অলিনগর গ্রামের সিদ্দিক আহমদের ছেলে।

জোরারগঞ্জ থানার উপ পরিদর্শক আলগীর হোসেন বলেন,‘বিষয়টি আমরা জেনেছি। তবে এখনো কেউ মামলা দায়ের করেনি। ’

বাংলাদেশ সময়: ১৬২০ঘণ্টা, মার্চ ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa