ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

সামাজিক অবক্ষয় থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, মার্চ ১, ২০১৪
সামাজিক অবক্ষয় থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই

চট্টগ্রাম: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পাঁচলাইশ হাজী পাড়া জুনিয়র ব্যাটলিয়ন ক্লাব আয়োজিত শর্টপীচ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৪ উদ্বোধন করেছেন নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান।

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বিপুল সংখ্যক ক্রীড়াপ্রেমীর উপস্থিতিতে হাজী পাড়া ৩ নম্বর ওয়ার্ডে উদ্বোধনী অনুষ্ঠান হয়।



সামাজিক অবক্ষয় থেকে যুবসমাজকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই উল্লেখ করে উদ্বোধনী অনুষ্ঠানে আবু সুফিয়ান বলেন, মাদকাসক্ত হয়ে পড়ছে যুবকরা। অন্ধকার জগত থেকে ফিরিয়ে আনতে সামাজিক সংগঠনগুলো ভূমিকা রাখতে পারে। আর এজন্য দরকার সৃজনশীল কাজ ও খেলাধুলার চর্চা।  

বায়েজিদ থানা বিএনপির সাধারণ সম্পাদক জিএম আইয়ুবের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুল আলম, মো. আজম, চান্দগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন লিপু, কালুরঘাট শিল্পাঞ্চল শ্রমিকদলের সভাপতি মো. ইদ্রিস, ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এসএম আবুল কালাম, চান্দগাঁও থানা যুবদলের আহ্বায়ক জাফর আহমদ প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘন্টা, মার্চ ০১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa