ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
bangla news

চমেক হাসপাতালে কর্মচারীদের কর্মবিরতি, রোগীদের দুর্ভোগ

23 |
আপডেট: ২০১৪-০৩-০১ ৭:০১:০০ এএম

চট্টগ্রাম মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয়ে রুপান্তরের সিদ্ধান্তের প্রতিবাদে স্বাস্থ্য সেবা বন্ধ রেখে এক ঘন্টার কর্মবিরতি পালন করেছে হাসপাতালের তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারিরা। শনিবার সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালিত হয়।

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয়ে রুপান্তরের সিদ্ধান্তের প্রতিবাদে স্বাস্থ্য সেবা বন্ধ রেখে এক ঘন্টার কর্মবিরতি পালন করেছে হাসপাতালের তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারিরা। শনিবার সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালিত হয়।

কর্মবিরতি চলাকালে হাসপাতাল চত্বরে বিক্ষোভ মিছিল-সমাবেশ করে ডিপ্লোমা নার্স অ্যাসোসিয়েশন ও স্বাস্থ্য বিভাগীয় সরকারি কর্মচারি সংগ্রাম পরিষদ নামে দু’টি সংগঠনের নেতাকর্মীরা।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, প্রায় আড়াই হাজার কর্মচারির পেটে লাথি মেরে চট্টগ্রাম মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয়ে রুপান্তরের চেষ্টা কোনভাবেই সফল হতে দেয়া যাবে না।

এসময় কলেজটিকে বিশ্ববিদ্যালয়ে রুপান্তরের প্রক্রিয়া থেকে সরে না এলে লাগাতার আন্দোলনেরও হুমকি দেন বক্তারা।

এদিকে, কর্মবিরতি চলাকালে নার্সসহ বিভিন্ন বিভাগের কর্মচারিদের অনুপস্থিতিতে সীমাহীন দুর্ভোগে পড়ে হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা রোগীরা। এসময় অনেককে চিকিৎসা সেবা না নিয়ে ফিরে যেতে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘন্টা, মার্চ ১, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-03-01 07:01:00