ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ফটিকছড়িতে বিএনপির দু’গ্রুপে হাতাহাতি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, মার্চ ১, ২০১৪
ফটিকছড়িতে বিএনপির দু’গ্রুপে হাতাহাতি

চট্টগ্রাম: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা নির্বাচনে প্রার্থী মনোনয়ন নিয়ে পাল্টাপাল্টি কর্মীসভা থেকে বিএনপির দু’গ্রুপে হাতাহাতির ঘটনা ঘটেছে।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটেছে।



যুদ্ধাপরাধের দায়ে ফাঁসির দণ্ডপ্রাপ্ত সালাহউদ্দিন কাদের চৌধুরী এবং তার বিরোধী গ্রুপের বিএনপি নেতাকর্মীদের মধ্যে এ হাতাহাতির ঘটনা ঘটেছে।

ফটিকছড়ি থানার ওসি শাহজাহান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, ‘উপজেলা নির্বাচন নিয়ে একই ভবনের তিন তলায় পাশাপাশি দু’টি কক্ষে বিএনপির দু’গ্রুপ কর্মীসভার আয়োজন করে। সেখানে উত্তেজনার পর সামান্য হাতাহাতি হয়েছে। আমরা গিয়ে দু’গ্রুপকেই সেখান থেকে সরিয়ে দিয়েছি। ’

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রার্থী নির্ধারনের জন্য উপজেলা সদরের এশিয়া প্লাজায় দলীয় কার্যালয়ের পাশে বিএনপির দু’গ্রুপ পৃথক কর্মী সভার আয়োজন করে।

সম্ভাব্য প্রার্থী উত্তর জেলা বিএনপি’র অর্থনৈতিক বিষয়ক সম্পাদক সরোয়ার আলমগীরের সমর্থনে সভায় প্রধান অতিথি ছিলেন উত্তর জেলা বিএনপির সহ-সভাপতি মির্জা মুহাম্মদ আকবর।

অন্যদিকে উপজেলা বিএনপির সভাপতি ছালাহ উদ্দিনের সমর্থনে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথি ছিলেন অ্যাডভোকেট বদরুল আনোয়ার।  

সভার এক পর্যায়ে দুপুর সাড়ে ১২টার দিকে উত্তেজিত কিছু সভাস্থল ছেড়ে নিচে নেমে যায়। তারা প্রথমে বাকবিতন্ডা এবং পরে হাতাহাতি শুরু করে। এসময় আতংকিত হয়ে এশিয়া প্লাজাসহ আশেপাশের সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেন ব্যবসায়ীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

উল্লেখ্য ফটিকছড়ি উপজেলা নির্বাচনে প্রার্থীতা নিয়ে গত কিছুদিন ধরে বিএনপির দু’গ্রুপ মুখোমুখি অবস্থান করছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মার্চ ০১,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa