ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

জামায়াত-আ’লীগ ব্যবধান থাকত না: আমির খসরু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৪
জামায়াত-আ’লীগ ব্যবধান থাকত না: আমির খসরু

চট্টগ্রাম: উপজেলা নির্বাচনে কারচুপি হচ্ছে বলে অভিযোগ করেছেন নগর বিএনপির সভাপতি ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী।

শুক্রবার বিকেলে নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি বলেছেন, সুষ্ঠুভাবে উপজেলা নির্বাচন হলে জামায়াত আর আওয়ামী লীগের মধ্যে বেশি ব্যবধান থাকতনা।



কারাবন্দি আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (অ্যাব) এ আলোচনা সভার আয়োজন করে।

সভায় তিনি আরও বলেন, প্রথম দফায় নিজেদের ঘাঁটিতে পরাজিত হয়ে দিশেহারা হয়ে পড়েছে আওয়ামী লীগ। দ্বিতীয় দফা উপজেলা নির্বাচনে তারা প্রশাসন ও দলীয় ক্যাডার বাহিনী দিয়ে বিভিন্ন কেন্দ্র দখল করে ভোট ডাকাতি করেছে। সুষ্ঠু ভোট হলে জামায়াত এবং আওয়ামীলীগের মাঝে বেশি ব্যবধান থাকতনা।
 
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নগর বিএনপির সাধারন সম্পাদক ডা.শাহাদাত হোসেন, চবি’র রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক হাসান মোহাম্মদ এবং নগর বিএনপির সহ সভাপতি আবু সুফিয়ান।
 
প্রকৌশলী কে এম সুফিয়ানের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার সেলিম মোহাম্মদ জানে আলমের পরিচালনায় অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন সাংবাদিক জাহিদুল করিম কচি, মোহাম্মদ শাহনেওয়াজ, কাউন্সিলর মনোয়ারা বেগম মনি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa