ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ইনডোর গেমস’র পুরস্কার বিতরণী

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৪
প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ইনডোর গেমস’র পুরস্কার বিতরণী ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালিত প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মকর্তাদের অংশগ্রহণে অনুষ্ঠিত পক্ষকালব্যাপী শীতকালীন ইনডোর গেমস’র সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে গত ২৬ ফেব্রুয়ারি রেজিষ্ট্রার ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবু তাহের’র সভাপতিত্বে ও শিক্ষক সাইফুদ্দীন মুন্নার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন।



এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দীন চৌধুরী। অনুষ্ঠানের শুরুতে আয়োজক কমিটির পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন ইনডোর গেমস পরিচালনা কমিটির আহ্বায়ক বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার প্রকৌশল বিভাগের শিক্ষক সাহীদ মো. আসিফ ইকবাল।


অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিক্ষকদের মধ্যে অনুভূতি ব্যাক্ত করে বক্তব্য রাখেন আইন বিভাগের শিক্ষক অনুপ কুমার বিশ্বাস।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শিক্ষক-কর্মকর্তাদের অংশগ্রহণে অনুষ্ঠিত এই ক্রীড়া আয়োজন শিক্ষক-কর্মকর্তাদের মধ্যে সৌহার্দ সম্প্রীতি উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করবে।

উপাচার্য প্রতি বছর বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এ ধরনের ইনডোর গেমস আয়োজনের ঘোষণা দেন। এছাড়া তিনি প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তাদের জন্য ক্লাব গঠনেরও ঘোষণা দেন।

বিশেষ অতিথি প্রফেসর ড. ইফতেখার উদ্দীন চৌধুরী শিক্ষক-কর্মকর্তাদের কর্মস্পৃহা জাগরণে খেলাধূলার আয়োজনের গুরুত্ব তুলে ধরেন।

সভাপতির বক্তব্যে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবু তাহের শিক্ষক ও কর্মকর্তাদের শারীরিক ও মানসিক প্রফুল্লতার জন্য খেলাধুলার গুরুত্ব নিয়ে কথা বলেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।