ঢাকা, শুক্রবার, ৬ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

থানায় ককটেল বিস্ফোরণ, দু’পুলিশ কর্মকর্তা আহত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৪
থানায় ককটেল বিস্ফোরণ, দু’পুলিশ কর্মকর্তা আহত ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানায় উদ্ধারের পর রাখা ককটেল বিস্ফোরণে দুই পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হয়েছেন। এরা হলেন, পাহাড়তলী থানার পরিদর্শক (তদন্ত) মো.জাহাঙ্গীর হোসেন এবং সেকেন্ড অফিসার এস আই ফজলুর রহমান।



বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে।



নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) এস এম তানভির আরাফাত বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর একে খান মোড়ের মোস্তফা কলোনিতে অভিযান চালিয়ে বশির নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করে পাহাড়তলী থানা পুলিশ। তার কাছ থেকে তিনটি ককটেল, একটি এলজি ও একটি কার্তুজ পাওয়া যায়।

অস্ত্র ও বিস্ফোরকসহ ওই সন্ত্রাসীকে রাত ৮টার দিকে পাহাড়তলী থানায় নিয়ে যাওয়া হয়। রাত সোয়া ১১টার দিকে মামলা দায়েরের আগে পরিদর্শক (তদন্ত) ও সেকেন্ড অফিসারসহ কয়েকজন পুলিশ কর্মকর্তা উদ্ধার করা অস্ত্রশস্ত্রের জব্দ তালিকা তৈরি শুরু করে। এসময় তারা থানা কম্পাউন্ডে রাখা অস্ত্র ও বিস্ফোরকগুলোর সামনে গেলে হঠাৎ করে একটি ককটেলের বিকট শব্দে বিস্ফোরণ হয়।

এতে পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর ও এস আই ফজলুর গুরুতর আহত হন। দ্রুত তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এস এম তানভির আরাফাত জানান, বিস্ফোরণে জাহাঙ্গীরের শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। ফজলুর শরীরেও মারাত্মক জখম হয়েছে।


বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa