ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পিএইচপি ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজের বাৎসরিক বিক্রয় সম্মেলন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৪
পিএইচপি ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজের বাৎসরিক বিক্রয় সম্মেলন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: দেশের শীর্ষস্থানীয় কাঁচ উৎপাদনকারী প্রতিষ্ঠান পিএইচপি ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বাৎসরিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

কক্সবাজারের একটি হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রতিষ্ঠানটির সারাদেশের বিক্রয় ও বিপণন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পিএইচপি গ্রুপের নির্বাহী পরিচালক (অর্থ ও হিসাব) মোস্তফা জামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন পিএইচপি পরিবারের অন্যতম পরিচালক মোহম্মদ আলী হোসেন চৌধুরী ও পিএইচপি ইন্ডাস্ট্রিয়াল পার্ক এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমীর হোসেন চৌধুরী।


মোহম্মদ আলী হোসেন চৌধুরী বলেন, পিএইচপি শুধু ব্যবসা প্রতিষ্ঠান নয়, ব্যবসার পাশাপাশি সমাজের প্রতি দায়িত্ববোধও বিবেচনায় রাখি। পিএইচপি পরিবার সোশ্যাল করপোরেট রেনসপনসিবিলিটির আওতায় সমাজের বিভিন্ন স্তরে সেবামুলক কাজে অংশগ্রহন করে আসছে।

তিনি বলেন, আমাদের অংশীদার হওয়ার অর্থই হলো পরোক্ষভাবে সমাজের প্রতি দায়িত্বশীল হওয়া।   পিএইচপি পরিবার তাদের ব্যবসায়িক নৈতিকতা থেকে কখনো বিচ্যুত হয় না।

ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমীর হোসেন চৌধুরী বলেন, বিগত দিনের সাফল্য ধরে রাখার জন্য সবাইকে ধন্যবাদ জানাই। পিএইচপি নিরলস প্রচেস্টা ও কঠোর পরিশ্রমের বিনিময়ে প্রতিষ্ঠিত, তাই সকলকে মনোযোগ সহকারে নিজ নিজ কর্ম সম্পাদন করতে হবে। তবেই আমরা সাফল্যের শিখরে পৌঁছাতে পারবো।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ফেব্রুয়ারী ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।