ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চাকুরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৪
চাকুরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবি

চট্টগ্রাম: সরকারি চাকুরিতে প্রবেশের বয়সসীমা ৩০ থেকে বাড়িয়ে ৩৫ বছর করার দাবি জানিয়েছে কলেজ ও বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা। শনিবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ আয়োজিত মানববন্ধনে এ দাবি জানান শিক্ষার্থীরা।



পরিষদের চট্টগ্রাম বিভাগীয় আহবায়ক হেলাল উদ্দিনের সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন ইকবাল, কে বি নুরুল ইসলাম পারভেজ, কাজী রিয়াদ, রাসেল, আরিফ, আবুল কালাম, নিউটন, নোমান, সরওয়ার কবির হোছাইন, নুরুল আলম, সজীব, শাহীন, মোশাররফ রকিবুল গিয়াস উদ্দীন, চিটুদত্ত ও আজিজ।

বক্তারা সরকারের কাছে চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩০ থেকে বাড়িয়ে ৩৫ বছর করার দাবি জানান।


মানববন্ধনে বক্তারা বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয় ও সরকারি বিশ্ববিদ্যালয়ে সেশনজটের কারণে মাস্টার্স পাস করতে ২৮ বছর লেগে যায়। সে ক্ষেত্রে শিক্ষার্থীরা সরকারি চাকুরির পরীক্ষায় অংশ নেওয়ার জন্য প্রস্তুতি নেওয়ার সময় পান না।

৩৫ তম বিসিএস বিজ্ঞাপন প্রকাশের পূর্বেই  দাবি মেনে নিয়ে প্রজ্ঞাপন জারির আহবান জানান। অন্যথায় কঠোর কর্মসূচির ঘোষণা করা হবে বলেও জানান তারা।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, ফেব্রুয়ারী ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।