ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিরাজুল ইসলামের বাবার দাফন সম্পন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৪
সিরাজুল ইসলামের বাবার দাফন সম্পন্ন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বাংলানিউজের হেড অব মার্কেটিং সিরাজুল ইসলামের বাবা রফিক উদ্দিন সিদ্দিকী প্রকাশ মিনু মিয়ার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শনিবার সকাল ১০টায় মিরসরাই ওসমানপুর ইউনিয়নের বৃন্দাবনপুর গ্রামের মুহুরি বাড়ির স্থানীয় মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

পরে মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজা নামাজে রাজনৈতিক, সামাজিকসহ বিভিন্ন সংগঠনের নের্তৃবৃন্দ অংশ নিয়েছেন।
জানাজা নামাজে অন্যান্যের মধ্যে নব নির্বাচিত মিরসরাই উপজেলা চেয়ারম্যান নুরুল আমীন, ভাইস চেয়ারম্যান প্রার্থী এনায়েত হোসেন নয়ন, ওসমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


শুক্রবার ভোরে অসুস্থ হয়ে পড়লে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে  দুপুর বারটার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রফিক উদ্দিন সিদ্দিকী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি ছয় ছেলে, পাঁচ মেয়েসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

সিরাজুল ইসলামের বাবার মৃত্যুতে বাংলানিউজ পরিবার গভীরভাবে শোকাহত।

বাংলানিউজের এডিটর ইন চিফ আলমগীর হোসেন সিরাজুল ইসলামসহ তার পরিবারের সদস্যদের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন। এছাড়া মরহুম রফিক উদ্দিন সিদ্দিকীর বিদেহী আত্মার শান্তিও কামনা করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।