ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সেরা প্রতিবেদনের জন্য পুরস্কার দেবে চট্টগ্রাম প্রেসক্লাব

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৪
সেরা প্রতিবেদনের জন্য পুরস্কার দেবে চট্টগ্রাম প্রেসক্লাব

চট্টগ্রাম: বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের প্রকাশিত প্রতিবেদন নিয়ে প্রতিযোগিতার আয়োজন করেছে চট্টগ্রাম প্রেসক্লাব।

সাংবাদিকদের মধ্যে যারা প্রেসক্লাবের সদস্য তাদের গবেষণা ও অনুসন্ধানধর্মী যে কোন সেরা প্রতিবেদনের উপর পুরস্কার দেবে প্রেসক্লাব কর্তৃপক্ষ।



চট্টগ্রাম প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর সবুজ বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রিণ্ট ও অনলাইন এবং ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত প্রেসক্লাবের সদস্যরা প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।
২০১৩ সাল থেকে আগামী ১০ মার্চ পর্যন্ত সময়ে প্রকাশিত ও প্রচারিত প্রতিবেদন প্রতিযোগিতায় জমা দিতে পারবেন সংশ্লিষ্ট সাংবাদিক।

এক্ষেত্রে প্রতিবেদনের মূল কপি (প্রকাশিত পত্রিকার কপি), অনলাইনে প্রকাশ হওয়া প্রতিবেদনের ডাউনলোড করা কপি (সম্ভব হলে সংশ্লিষ্ট রিপোর্টের লিঙ্ক) এবং ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রচার হওয়া প্রতিবেদনের সিডি ১০ মার্চ বিকাল ৫ টার মধ্যে চট্টগ্রাম প্রেসক্লাবের প্রশাসনিক বিভাগে জমা দিতে হবে।

চট্টগ্রাম প্রেসক্লাবের নির্বাহী কমিটি মনোনীত বিচারক প্যানেলের মতামতের ভিত্তিতে সর্বোচ্চ তিনজন সেরা সাংবাদিককে অর্থ, ক্রেস্ট ও সম্মাননা পত্র দেওয়া হবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।