ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নবীন শিক্ষার্থীদের বরণ করল প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৪
নবীন শিক্ষার্থীদের বরণ করল প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়

চট্টগ্রাম: আইন বিভাগে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।  

সোমবার নগরীর কে সি দে রোডে চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালিত এ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে আইন বিভাগের তেইশতম ব্যাচের শিক্ষার্থীদের বরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।



আইন বিভাগের সভাপতি নূর মোহাম্মদের সভাপতিত্বে এবং শিক্ষক হিল্লোল সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপচার্য প্রফেসর ড.ইফতেখার উদ্দীন চৌধুরী এবং পার্বত্য ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশন, খাগড়াছড়ি এর সচিব (যুগ্ম জেলা জজ) মোহাম্মদ মাহবুবুর রহমান।


অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আইন বিভাগের সহকারী অধ্যাপক অনুপ কুমার বিশ্বাস এবং প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আইন বিভাগের সহকারী অধ্যাপক আহমেদ রাজীব চৌধুরী।

প্রধান অতিথি ড. অনুপম সেন নবাগত শিক্ষার্থীদের মানবিক গুণ সম্পন্ন নাগরিক হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ‘আইন মানবতা, সেবার মনোভাব ও মানুষের প্রতি মমত্ববোধের মর্ম ধারণ না করলে তা ভালো আইন নয়। ’

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।