ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পার্কওয়ে হসপিটালস ও চিটাগাং ক্লাবের সহযোগিতা চুক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৪
পার্কওয়ে হসপিটালস ও চিটাগাং ক্লাবের সহযোগিতা চুক্তি ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: এশিয়ার অন্যতম শীর্ষ চিকিৎসা সেবা দানকারী প্রতিষ্ঠান ‘পার্কওয়ে হসপিটালস সিঙ্গাপুর প্রাইভেট লিমিটেড’ ও ‘চিটাগাং ক্লাব লিমিটেড’ এর মধ্যে বিশেষ সহযোগিতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

রোববার দুপুরে চট্টগ্রাম ক্লবে এক অনুষ্ঠানে পার্কওয়ে হসপিটালস সিঙ্গাপুর‘র প্রধান বিপনন কর্মকর্তা এলভিন নিও এবং চিটাগাং ক্লাবের চেয়ারম্যান ডা. ওমর ফারুক ইউসুফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।



এসময় পার্কওয়ে হসপিটালের পক্ষে কান্ট্রি ম্যানেজার স্টিভেন মক লিপ হাং, পেশেন্ট এসিসট্যান্ট সেন্টার (চট্টগ্রাম) এর পরিচালক ইঞ্জিনিয়ার মনোয়ার শাহাদাত, নির্বাহী পরিচালক সা’দ উল আকতার চৌধুরী ও হেড অব মার্কেটিং সিদরাতুল মুনতাহা মিশমা এবং চিটাগং ক্লাবের পক্ষে ভাইস চেয়ারম্যান শোভন এম শাহাবুদ্দিন, জেনারেল কমিটির সদস্য মো. শাহাজাদা আলম, মোহাম্মদ সাইয়েদুল আনোয়ার , মঞ্জুরুল আলম উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জানানো হয়, চুক্তির ফলে চিটাগাং ক্লাবের সদস্যরা পার্কওয়ে হসপিটালস সিঙ্গাপুরের অধীনে পরিচালিত মাউন্ট এলিজাবেথ হাসপাতাল, মাউন্ট এলিজাবেথ নভেনা হাসপাতাল, গ্ল্যানিগেলস হাসপাতাল এবং পার্কওয়ে ইস্ট হাসপাতালে চিকিৎসা নেওয়ার ক্ষেত্রে বিশেষ ছাড় ও অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন।


বিশেষ সুযোগ-সুবিধা নিশ্চিত করতে চট্টগ্রাম ক্লাবের সদস্যদের ‘পেশেন্ট এসিসট্যান্ট সেন্টার চট্টগ্রামের মাধ্যমে ‘পার্কওয়ে হসপিটালস সিঙ্গাপুর প্রাইভেট লিমিটেড’ পরিচালিত হাসপাতালগুলোতে চিকিৎসাসেবা নিতে হবে।

উল্লেখ্য, পার্কওয়ে হসপিটালস সিঙ্গাপুর এর প্রধান বিপনন কর্মকর্তা (সিএমও) এলভিন নিও এবং কান্ট্রি ম্যানেজার স্টিভেন মক লিপ হাং সংক্ষিপ্ত সফরে রোববার চট্টগ্রামে পৌঁছান। বাংলাদেশে কোম্পানীর সেবা কার্যক্রম বিস্তৃতকরণ সংক্রান্ত বিষয়ে শীর্ষ উদ্যোক্তা ও ব্যবসায়ীদের সাথে আলোচনা ও চট্টগ্রাম ক্লাবের সাথে সহযোগিতা চুক্তি সম্পাদনের উদ্দেশ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সফরকালে তাঁরা শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরী লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক ডা. গোলাম মুর্তজা হারুন এবং বিজিএমইএ’ প্রথম সহ-সভাপতি নাসির উদ্দিন আহমেদ চৌধুরী, চিটাগং ক্লাবের চেয়ারম্যান ডা. ওমর ফারুক ইউসুফ সহ ক্লাবের শীর্ষ কর্মকর্তাদের সাথে বৈঠক করেন।

বাংলাদেশ সময়:২০০০ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।