ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পিএইচপি অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশীপ টুর্নামেন্ট সম্পন্ন

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৪
পিএইচপি অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশীপ টুর্নামেন্ট সম্পন্ন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম:  পিএইচপি অ্যামেচার ২৩তম গলফ টুর্নামেন্ট ভাটিয়ারী গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে জাকজমকভাবে সম্পন্ন হয়েছে।   দুইদিন ব্যাপী এ টুর্নামেন্ট শেষে বিজয়ীদের মধ্যে ট্রফি বিতরণ করা হয়।



ট্রফি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- ২৪ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার(জিওসি) মেজর জেনারেল সাব্বির আহমেদ। বিশেষ অতিথি ছিলেন- পিএইচপি গ্রুপের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন কোরিয়ান রাষ্ট্রদূত লি ইয়ান ইয়াং ও ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত আইওয়ান উইরানাতো আতমাৎজা। এছাড়াও উচ্চপদস্থ সামরিক-বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পিএইচপি ফ্যামেলির প্রশংসা করে মেজর জেনারেল সাব্বির আহমেদ বলেন, ব্যবসা-বাণিজ্যে, শিক্ষা উন্নয়নসহ মানব কল্যাণে বিশেষ অবদান রেখে চলেছে পিএইচপি ফ্যামেলি। পিএইচপি গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান চৌধুরী শুধুমাত্র একজন শিল্পপতিই নন, তার মধ্যে ভাল গুণাবলীর সবকিছুই বিদ্যমান, এক কথায় বলা যায় তিনি একটি ইনস্টিটিউশন।

জিওসি বলেন, একাগ্রতা ও কঠোর পরিশ্রমই পিএইচপি গ্রুপকে উন্নতির শিখরে পৌঁছে দিয়েছে।

পিএইচপি’র ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মহসিন চৌধুরী বলেন, পিএইচপি পরিবার শিক্ষা, খেলাধুলা ও উন্নয়নে কাজ করে যাচ্ছে এবং এ ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। তিনি দেশের গলফারদের উপস্থিতিতে এই টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। বিশেষ করে সামরিক প্রশাসনের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাদের সার্বিক সহায়তার কথা তুলে ধরেন।

অনুষ্ঠানে কোরিয়া এবং ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূতগণকে কৃতজ্ঞতার নিদর্শন স্বরূপ ট্রফি ও ক্রেস্ট প্রদান করা হয়।

টুর্নামেন্টে বিজয়ীরা হলেন- টুর্নামেন্ট চ্যাম্পিয়ন মোহাম্মদ ইসমাইল, রানারআপ মো. নাজিম ও মো. সজিব আলী, বেস্ট নেট ইসরারুল হক খান ও মো. সাহাবউদ্দিন। মহিলা চ্যাম্পিয়ন হলেন- জাকিয়া সুলতানা ও মহিলা বেস্ট নেট হয়েছেন- ওবাইদা সাঈদ।

পরে র্যাফল ড্র অনুষ্ঠিত হয়। এতে ঢাকা-সিঙ্গাপুর আসা যাওয়া টিকেট জিতে নেন পিএইচপি গ্রুপের হেড অব আইটি আবদুল্লাহ ফরিদ।   পুরস্কার বিতরনী অনুষ্ঠানের পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৯১০ঘণ্টা, ফেব্রুয়ারী ১৬, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।