ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

সিএমপিতে ৭ এসিসহ ১১ পদে রদবদল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৪
সিএমপিতে ৭ এসিসহ ১১ পদে রদবদল

চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সাতটি সহকারী কমিশনার (এসি) পদে রদবদল হয়েছে। একইসঙ্গে তিন থানা ও নগর গোয়েন্দা ‍পুলিশের চার নিরস্ত্র পরিদর্শক পদেও রদবদল হয়েছে।



রোববার বিকেলে নগর পুলিশ কমিশনার মো.শফিকুল ইসলাম রদবদলের এ আদেশে স্বাক্ষর করেছেন।

নগর পুলিশের উপ-কমিশনার (সদর) মাসুদ-উল-হাসান বাংলানিউজকে রদবদলের বিষয়টি নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নগর পুলিশের পাঁচলাইশ জোনের এসি শাহ মো.আব্দুর রউফকে বদলি করে কোতয়ালী জোনের এসি করা হয়েছে। আর কোতয়ালী জোনের এসি মির্জা ‍সায়েম মাহমুদকে বদলি করে এসি (পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট) করা হয়েছে।

নগর পুলিশের ট্রাফিক বিভাগের দক্ষিণ জোনের এসি দীপকজ্যোতি খীসাকে বদলি করে এসি (পাঁচলাইশ) করা হয়েছে। আর পুলিশ কমিশনারের স্টাফ অফিসার তাহমিনা তাকিয়াকে বদলি করে এসি (ট্রাফিক-দক্ষিণ) করা হয়েছে।

এছাড়া প্রশিক্ষণ শেষ করে সদ্য সিএমপিতে যোগ দেয়া তিন সহকারী কমিশনারেরও পদায়ন হয়েছে। এদের মধ্যে এবিএম ফয়জুল ইসলাম নামে একজনকে এসি (এমটি), মো.জাহাংগীর নামে একজনকে পুলিশ কমিশনারের স্টাফ অফিসার এবং জাহাঙ্গীর আলম নামে আরেকজনকে ট্রেনিং স্কুলের এসি করা হয়েছে।

এদিকে সিএমপিতে ন্যস্ত থাকা পুলিশ পরিদর্শক এনামুল হককে নগর গোয়েন্দা পুলিশে পাঠানো হয়েছে। একইভাবে পতেঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে নিয়োগ পেয়েছেন মুহাম্মদ আলমগীর।

খুলশী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আশরাফ উদ্দিনকে বদলি করে ইপিজেড থানার একই পদে বসানো হয়েছে। আর খুলশী থানার পরিদর্শক (তদন্ত) করা হয়েছে সুকান্ত চক্রবর্তীকে।

বাংলাদেশ সময়: ১৮০০ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa