ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

হাটহাজারীতে নাজিমের পক্ষে গণসংযোগে ওয়াহিদুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৪
হাটহাজারীতে নাজিমের পক্ষে গণসংযোগে ওয়াহিদুল

চট্টগ্রাম: হাটহাজারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পদে প্রতীক বরাদ্দের পর গণসংযোগে নেমেছেন প্রার্থীরা। মঙ্গলবার উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত প্রার্থীদের গণসংযোগ করতে দেখা গেছে।



মঙ্গলবার বিকেলে হাটহাজারী আসনের সাবেক সাংসদ ও হুইপ সৈয়দ ওয়াহিদুল আলম উত্তর জেলা বিএনপির সহ সভাপতি চাকসু ভিপি নাজিম উদ্দিনের পক্ষে হাটহাজারীর বিভিন্ন ইউনিয়নে পথসভা করেন।

হাটহাজারী বাজারে অনুষ্ঠিত পথসভায় সৈয়দ ওয়াহিদুল আলম বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে এদেশে গণতন্ত্রকে হত্যা করে একদলীয় বাকশালী দুঃশাসন কায়েম আওয়ামী লীগ। ৭৫ এর পরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বহুদলীয় শাসন প্রতিষ্ঠার মাধ্যমে মুক্তিযুদ্ধের মূলমন্ত্র গণতন্ত্রকে মুক্ত করেছিলেন।

বর্তমানে গণতন্ত্র আবারো হুমকির মুখে পড়েছে উল্লেখ করে তিনি বলেন,‘স্বৈরাচারী আওয়ামী সরকার বিএনপি নেতা-কর্মীদের মামলা দিয়ে হয়রানি করছে। হামলা নির্যাতন থেকে মুক্তি পেতে হলে বিএনপির প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার বিকল্প নেই। ’

পথ সভায় অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাজিম উদ্দিন, উত্তর জেলা বিএনপির যুগ্ন সম্পাদক নূর মোহাম্মদ, মেখল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো.ইসমাইল, উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক সোলায়মানমঞ্জু প্রমুখ বক্তব্য রাখেন।

এদিকে আওয়ামী লীগের একক প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো.ইসমাইল (মোটর সাইকেল) উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।

এসময় তিনি বলেন, সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার কোন বিকল্প নেই।  

এ সময় সুলতানুল আলম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল হোসেন চৌধুরী মাসুদ, সরোয়ার তালুকদার, হেলাল চৌধুরী প্রমুখ তার সঙ্গে ছিলেন।  

বাংলাদেশ সময়:২১০০ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa