ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মিরসরাইয়ে আন্ত: জেলা ডাকাত দলের ২ সদস্য আটক

মিরসরাই প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৪
মিরসরাইয়ে আন্ত: জেলা ডাকাত দলের ২ সদস্য আটক

চট্টগ্রাম: ডাকাতের কবলে পড়ে মিরসরাইয়ে একটি যাত্রীবাহী বাস থেকে খোয়া যাওয়া ১০ সেট ওয়াকিটকি, স্বর্ণালংকার ও মোবাইলে সেটসহ আন্ত: জেলা ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

ওয়াকিটকি খাগড়াছড়িতে কর্মরত সেনাবাহিনীর ২০৩ ব্যাটালিয়ান জন্য নিয়ে যাওয়া হচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।



ডাকাতির খবর পেয়ে পুলিশ মিরসরাইয়ে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে  তরিকুল ইসলাম রাকিব (১৮) ও নুর হোসেন বাবুলকে আটক করে (২২)। তারা মিরসরাই করেরহাট এলাকার চত্তরুয়া গ্রামের বাসিন্দা।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, মঙ্গলবার ভোরে ঈগল পরিববহনের যাত্রীবাহী একটি মিরসরাই কয়লা এলাকায় পৌঁছলে সড়কে ব্যারিকেড দিয়ে যাত্রীদের মালামাল লুট করে ডাকাত দল।

শফিক জানান, ওই গাড়িতে গোয়েন্দা সংস্থা ডিজিএফআই কর্মকর্তা ইঞ্জিনিয়ার এসএম বাবুল ছিলেন। তিনি সেনাবাহিনীর কাজে ব্যবহৃত ১০ সেট ওয়াকিটকি খাগড়াছড়ি নিয়ে যাচ্ছিলেন।

এসব ওয়াকিটকি খাগড়াছড়িতে কর্মরত সেনাবাহিনীর ২০৩ ব্যাটেলিয়নের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল জানিয়ে এস আই শফিক বলেন, ডাকাত দল এসময় ডিজিএফআই কর্মকর্তার পরিচয় পত্রসহ ওয়াকিটকি নিয়ে যায়। ’  

পরে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব সরঞ্জামসহ ডাকাত দলের দুই সদস্যকে আটক করা হয়।

জোরারগঞ্জ থানার ওসি লিয়াকত আলী জানান, খবর পেয়ে পুলিশের একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে দুই ডাকাতকে আটক করে। তাদের দেওয়া তথ্য মতে ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম, ওয়াকিটকিসহ মালামাল উদ্ধার করা হয়।

এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলে জানান  তিনি।

বাংলাদেশ সময়:২১০৭ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa