ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ নিহত ২

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৪

চট্টগ্রাম: চট্টগ্রামে শনিবার পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ দু’জন নিহত হয়েছেন।

এর মধ্যে ঢাকা-চট্টগ্রাম ট্রাঙ্ক রোডে নগরীর আকবর শাহ থানার উত্তর কাট্টলী এলাকায় পণ্যবোঝাই লরির চাপায় আয়মন ফয়সাল (১৪) নামে নবম শ্রেণীর এক ছাত্র নিহত হয়েছে।

অনদিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার আধুনগর এলাকায় মাইক্রোবাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো.শাহআলম (৪০) নামে এক দোকানদার নিহত হয়েছেন।

ঘটনাস্থলে যাওয়া আকবর শাহ থানার উপ-পরিদর্শক (এস আই) মো.আসাদুজ্জামান বাংলানিউজকে জানান, দুপুর সোয়া ২টার দিকে উত্তর কাট্টলী বাদামতল এলাকায় আল ফ্যাশন ফার্নিচার দোকানের সামনে ঢাকা থেকে আসা একটি লরি আয়মনকে চাপা দেয়।
এতে গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থলেই মারা যায় আয়মন।

স্থানীয় ভিক্টোরিয়া ইস্পাহানী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র আয়মন বাসা থেকে হাঁটতে বের হয়ে এ দুর্ঘটনার শিকার হন। তার বাবার নাম হাজী আব্দুস সবুর এবং মায়ের নাম নাসিমা আক্তার।

অন্যদিকে লোহাগাড়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফারুক ইসলাম বাংলানিউজকে জানান, শনিবার সকাল ৯টার দিকে স্থানীয় দোকানদার শাহআলম মোটর সাইকেল চড়ে উপজেলা সদরে দোকানে যাচ্ছিলেন। উপজেলার আধুনগর এলাকায় চট্টগ্রাম নগরী অভিমুখী একটি মাইক্রোবাসের সঙ্গে মোটর সাইকেলের সংঘর্ষ হয়।

এতে মোটর সাইকেলের চালক শাহআলম গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যায়। মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে আহত হন শাহআলমের ছোট ভাই আবছার (৩৩)।

আবছারকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন এএসআই ফারুক ইসলাম।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad