ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

জনগণের উপর অত্যাচার চালাচ্ছে অগণতান্ত্রিক সরকার: খসরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৪
জনগণের উপর অত্যাচার চালাচ্ছে অগণতান্ত্রিক সরকার: খসরু

চট্টগ্রাম: অগণতান্ত্রিক কায়দায় ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে মহাজোট সরকার দেশের জনগণের উপর সীমাহীন অত্যাচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপি সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, ‘স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে চলমান আন্দোলন দমাতে প্রতিদিন বিরোধী দলীয় নেতাকর্মীদের হত্যা-গুম-গ্রেফতার করছে সরকারি বাহিনী।

বিরোধী দলকে সভা-সমাবেশের মত গণতান্ত্রিক অধিকার থেকেও বঞ্চিত করছে অবৈধ এই সরকার। ’

শুক্রবার সকালে আমীর খসরু মাহমুদ চৌধুরীর নগরীর মেহেদীবাগ বাসভবনে চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক দলের সঙ্গে এক মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় নগর বিএনপির সভাপতি বলেন, জনগণের ভোটের অধিকার এবং দেশ ও মানুষের অধিকার রায় এই অবৈধ সরকারের বিরুদ্ধে শ্রমিক জনতার সমন্বয়ে ঐক্যবদ্ধভাবে তীব্র গণআন্দোলন গড়ে তুলতে হবে।   

বিএনপির সহ-শ্রম বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক দলের সভাপতি এএম নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক দলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন, বিএনপি নেতা মাহাবুবুর রহমান শামীম, মহানগর বিএনপি সহ সভাপতি আবু সুফিয়ান বক্তব্য রাখেন।  

এসময় বন্দর থানা বিএনপি সভাপতি এমএ আজিজ, শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির সদস্য সামশুল আলম, শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী শেখ নুরুল্লাহ বাহার, শফিকুর রহমান স্বপন, তাহের আহমদ, আবদুল্লাহ হারুণ আকঞ্জি, এমআর মঞ্জু, বিভাগীয় শ্রমিক দলের সহ-সভাপতি নুরুল আলম লেদু প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়:২১৩০ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa