ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

প্রতিবন্ধীদের সহযোগিতায় এগিয়ে আসতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৪
প্রতিবন্ধীদের সহযোগিতায় এগিয়ে আসতে হবে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: রাইড এ্যাকশন ফর ডিজএ্যাবিলিটি (রেড) পরিচালিত প্রতিবন্ধীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম জেলার উদ্যোগে এ শীত বস্ত্র দেয়া হয়।



বৃহস্পতিবার বিকেলে নগরীর আকবর শাহ এলাকায় রেড কার্যালয়ে শীত বস্ত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা.শাহাদাত হোসেন।  
 
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতিবন্ধীরা আমাদের দেশের সম্পদ। সঠিক পরিচর্যার মাধ্যামে পরিচালিত করতে পারলে তাদের দিয়ে অনেক কিছুই অর্জন করা সম্ভব।

তিনি বলেন, প্রতিবন্ধীদেরকে প্রাতিষ্ঠানিক শিক্ষার মাধ্যমে গড়ে তুলতে পারলে তারা অনেক অসম্ভবকে সম্ভব করতে পারবে। প্রতিবন্ধীদের শারীরিক ও মানসিক বিকাশে স্বেচ্ছাসেবী সংগঠন ছাড়াও সমাজের সচেতন ব্যক্তিদের এগিয়ে আসতে হবে।

রাইড এ্যাকশন ফর ডিজএ্যাবিলিটি (রেড) এর সভাপতি তৌহিদা মাহমুদা এর সভাপতিত্বে এবং ড্যাব চট্টগ্রাম এর সাংগঠনিক সম্পাদক ডা: শাহনেওয়াজ সিরাজ মামুনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বিএনপি নেতা আব্দুস সত্তার সেলিম, শিল্পপতি দিদারুল আলম, রাইট এর পরিচালক এ্যাডভোকেট নুরহাজান, সহ-সভাপতি মো. সাফায়াত খান রেজাউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa