ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চন্দনাইশ স্কুলে সরঞ্জাম প্রদান

ডেস্ক রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৪
চন্দনাইশ স্কুলে সরঞ্জাম প্রদান

চট্টগ্রাম: চন্দনাইশ মডার্ন ইন্টারন্যাশনাল স্কুলকে ডিজিটাল ও আধুনিকায়নের লক্ষে মাল্টিমিডিয়া ক্লাসরুমের সরঞ্জাম প্রদান করেন টপ অফ মাইন্ডের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার সালমা আদিল।

সরঞ্জাম প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দেশ উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান সমাজসেবক জসিমউদ্দিন চৌধুরী মন্টু, বিশ্ব ব্যাংকের ফাইন্যান্সিয়াল স্পেশালিস্ট সুরাইয়া জান্নাত (এফসিএ) এবং বিদ্যালয়ের পরিচালক জিয়াউদ্দিন আদিল।



এছাড়াও এ অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিবর্গসহ উপস্থিত ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত পিপি ড: সামসুদ্দিন টিপু, বিশিষ্ট ব্যাংকার ওমর ফারুক, শরফুদ্দিন আলম, অধ্যক্ষ প্রমোদ রঞ্জন বড়–য়া, রফিকুল ইসলাম, গোলাম আজাদ শিশু প্রমুখ।

গ্রামীণ সুবিধাবঞ্চিত ছাত্র-ছাত্রীদের উন্নত বিশ্বের প্রযুক্তি এবং ব্যবহারের সঙ্গে পরিচয় করিয়ে দিতে এ উদ্যোগ। ছাত্র-ছাত্রীদের শিক্ষার আগ্রহ বৃদ্ধি লক্ষে মডার্ন ইন্টারন্যাশনাল স্কুল সব সময় উদ্ভাবনী ধারণা ও ইতিবাচক পরিবর্তন সাধন করে যাচ্ছে।

জসিমউদ্দিন চৌধুরী মন্টু বলেন, মাল্টিমিডিয়া সরঞ্জাম সংযোজনের ফলে গ্রামের শিশুরাও আধুনিক প্রযুক্তির সঙ্গে নিজেদের পরিচিত করে তুলতে সক্ষম হবে। মাল্টিমিডিয়া ব্যবহারে ক্লাসরুমের পাঠদান প্রক্রিয়ায় অভিনবত্ব আসার ফলে শিশুদের মধ্যে শিক্ষার প্রতি আগ্রহও বৃদ্ধি পাবে বলে তিনি আশা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa