ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাণিজ্য মন্ত্রীর সঙ্গে চট্টগ্রাম চেম্বার সভাপতির সাক্ষাত

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৪
বাণিজ্য মন্ত্রীর সঙ্গে চট্টগ্রাম চেম্বার সভাপতির সাক্ষাত

চট্টগ্রাম: বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ’র সঙ্গে সাক্ষাত করেছেন চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম।

এসময় তিনি মন্ত্রীকে চিটাগাং চেম্বারের উদ্যোগে অনুষ্ঠেয় বেসরকারী খাতের সর্ববৃহৎ ২২তম চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলা (সিআইটিএফ)- ২০১৪ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার আমন্ত্রণ জানান।



পরে রাজধানীর একটি হোটেলে বাণিজ্য মন্ত্রীর সঙ্গে ব্যবসায়ীদের মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন মাহবুবুল আলম। এ সময় তিনি শিল্প বিনিয়োগ বৃদ্ধির লক্ষ্যে চট্টগ্রামের শিল্প কারখানাসমূহে গ্যাস সংযোগ ও পর্যাপ্ত সরবরাহ নিশ্চিত করার  দাবি জানান।


পাশাপাশি চট্টগ্রামস্থ আমদানি-রপ্তানি নিয়ন্ত্রক অফিস এবং রেজিস্ট্রার অব জয়েন্ট স্টক কোম্পানীর অফিসকে অধিকতর ক্ষমতায়ন ও সেবার পরিধি বৃদ্ধিসহ বাণিজ্যিক রাজধানীর সঙ্গে সাদৃশ্য রেখে রপ্তানি উন্নয়ন ব্যুরোর চট্টগ্রাম কার্যালয়কে ডিজি অফিসে উন্নীত করার আবেদন জানান।

মতবিনিময় সভায় এফবিসিসিআই সভাপতি কাজী আকরাম উদ্দীন আহমেদ, বিসিআই প্রেসিডেন্ট এ কে আজাদ, সালমান এফ রহমান, সৈয়দ মঞ্জুর এলাহী, বিজিএমইএসহ ৩৪টি ট্রেডবডি ও দেশের নেতৃস্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।     

বাংলাদেশ সময়:২০২৫ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad