ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাতকানিয়ায় যুবলীগ কর্মী খুন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৪
সাতকানিয়ায় যুবলীগ কর্মী খুন

চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কাঞ্চনা আদর্শ গ্রামে মো.আলমগীর (৩৩) নামে এক যুবলীগ কর্মীকে উপর্যুপরি ছুরিকাঘাত করে খুন করেছে সন্ত্রাসীরা।

বুধবার সকাল পৌনে ১১টার দিকে পুলিশ ওই গ্রামে গিয়ে আলমগীরের লাশ উদ্ধার করেছে।



পুলিশ এ ঘটনার জন্য শিবির জড়িত বলে সন্দেহ করছে। তবে শিবির ঘটনার সঙ্গে তাদের সম্পৃক্ততা অস্বীকার করেছে।


ঘটনাস্থলে থাকা সাতকানিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) শেফায়েত উল্লাহ বাংলানিউজকে জানান, কাঞ্চনা আদর্শ গ্রাম এলাকায় রাস্তার পাশে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।

নিহতের শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ছুরিকাঘাতের চিহ্ন আছে বলে জানান এস আই শেফায়েত উল্লাহ।

সাতকানিয়া থানার ওসি খালেদ হোসেন বাংলানিউজকে জানান, কাঞ্চনা আদর্শ গ্রামের জনৈক নূরুল ইসলামের ছেলে আলমগীর পরিবার নিয়ে ডলু ব্রিজ এলাকায় থাকতেন। তিনি রিক্সা চালাতেন। তিনি আওয়ামী লীগের স্থানীয় নেতাদের সঙ্গে চলাফেরা করতেন। বিভিন্ন মিছিল-মিটিংয়ে অংশ নিতেন। এলাকার লোকজন তাকে যুবলীগ কর্মী হিসেবে চেনে।

ওসি জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে তাকে সাতকানিয়ার কেরাণীহাট এলাকায় দেখা গেছে। তবে রাতে আলমগীর আর ঘরে ফেরেননি। সকালে আদর্শ গ্রাম এলাকায় তার লাশ পাওয়া গেছে।

ওসি বলেন, ‘আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ততার কারণেই জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা তাকে খুন করেছে বলে ধারণা করছি। আমরা খুনের ঘটনা তদন্ত করে দেখছি। ’

খুনের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগ নাকচ করে দক্ষিণ জেলা ছাত্রশিবিরের প্রচার সম্পাদক আজাদ চৌধুরী বাংলানিউজকে বলেন, ‘নিজেদের কোন্দলেই খুন হয়েছে আলমগীর। নিজেদের অপরাধ আড়াল করতে আওয়ামী লীগ ও পুলিশ মিলে এখন শিবিরের উপর দোষ চাপাচ্ছে। ’

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, জানুয়ারি ২২,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।