ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে মাদক বিক্রেতাকে কুপিয়ে খুন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৪
চট্টগ্রামে মাদক বিক্রেতাকে কুপিয়ে খুন

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার গোলপাহাড় কবরস্থান এলাকায় মো.নয়ন (৩০) নামে এক মাদক বিক্রেতাকে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটেছে।



খবর পেয়ে আকবর শাহ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেছে। এসময় তার কাছে ৪০টি ইয়াবা ও তিন হাজার ৮’শ টাকা পাওয়া গেছে।


নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) এস এম তানভির আরাফাত বাংলানিউজকে বলেন, নয়ন মাদক বিক্রেতা বলে নিশ্চিত হয়েছি। তবে তাকে কেন খুন করা হয়েছে বা কারা করেছে সেটা এখনও জানতে পারিনি।

নগর পুলিশের ডবলমুরিং জোনের সহকারী কমিশনার হাসান মোল্লা বাংলানিউজকে জানান, প্রত্যক্ষদর্শীরা জানান, নয়ন আকবর শাহ থানার পাঞ্জাবি লেইন এলাকায় একটি বস্তিতে জনৈক মামুনের বাসা থেকে বের হন। পায়ে হেঁটে গোলপাহাড় কবরস্থানের কাছাকাছি আসার পর দুর্বৃত্তরা তার উপর হামলা চালায়।

এসময় নয়নের মাথায় কুপিয়ে এবং হাত ও শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করে মারাত্মক জখম করে তাকে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। গুরুতর আহত নয়ন ঘটনাস্থলেই মারা যান বলে জানান সহকারী কমিশনার।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া শুরু হয়েছে বলেও জানিয়েছেন সহকারী কমিশনার।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।