ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টেকনাফে ইয়াবাসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৪
টেকনাফে ইয়াবাসহ আটক ২

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ২ হাজার ৭৭৫ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি-৪২) সদস্যরা।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে টেকনাফের হ্নীলা এবং দুপ‍ুর আড়াইটার দিকে হোয়াইক্যং এলাকায় বিজিবি সদস্যরা এ অভিযান চালায়।



বিজিবির টেকনাফ ৪২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আবু জার আল জাহিদ বাংলানিউজকে জানান, সকালে হ্নীলা বিজিবির নায়েব সুবেদার মুজিবুরের নেতৃত্বে একটি দল বিজিবি ক্যাম্পের উত্তর পাশে নাফ নদীর ১নং স্লুইচ গেট এলাকা থেকে ১ হাজার পিস ইয়াবাসহ মিয়ানমারের আকিয়াব নাকপুরা কুদুখালী পাড়া এলাকার জাকির আলমের ছেলে শফিক জাভেদকে (২৫) আটক করে।

পরে ওই যুবকের তথ্য অনুযায়ী জব্দকৃত ইয়াবার মালিক হ্নীলার পুরাতন বাজার এলাকার ছৈয়দ হোছনের ছেলে  মোহাম্মদ হাশেমকে (৫০) আসামি করে মামলা করা হয়।


তিনি আরও জানান, দুপুর আড়াইটার দিকে হোয়াইক্যং বিজিবি চেকপোস্টের কোম্পানি কমান্ডার জজ মিয়ার নেতৃত্বে ১ হাজার ৭৭৫ পিস ইয়াবাসহ কুমিল্লা জেলার মৃত আফাস উদ্দিনের ছেলে আব্দুর রহিমকে (৫০) আটক করা হয়।

পরে তার স্বীকারোক্তি মতে হ্নীলার রঙ্গিখালী এলাকার রফিকুল ইসলাম ও লুৎফুর রহমানকে পলাতক আসামি করে সংশ্লিষ্ট ধারায় টেকনাফ থানায় মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।