ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিভাসুতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৪
সিভাসুতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ২০১৩-১৪ শিক্ষাবর্ষে প্রথম সেমিস্টারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষার ফলাফল বিকেলে প্রকাশ করা হবে।



মঙ্গলবার সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক (জনসংযোগ ও প্রটোকল) খলিলুর রহমান বাংলানিউজকে জানান, শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।


এর আগে গত ডিসেম্বরে ভর্তি পরীক্ষা হওয়ার কথা থাকলেও হরতাল-অবরোধের কারণে তা স্থগিত করে সিভাসু কর্তৃপক্ষ।

তিনি জানান, ২ হাজার ৫শ’ ৯৯ জন পরীক্ষার্থীর মধ্যে ১হাজার ৫শ’ ৫৮ জন ভর্তিচ্ছু পরীক্ষায় অংশগ্রহণ করেছে। পরীক্ষার ফলাফল মঙ্গলবার বিকালে প্রকাশ করা হবে।

পরীক্ষার ফলাফল সহ ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য www.cvasu.ac.bd   থেকে জানা যাবে বলে খলিলুর রহমান জানান।

এদিকে উপাচার্য প্রফেসর ড. এএস মাহফুজুল বারিসহ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও অনুষদের ডিনরা বিভিন্ন পরীক্ষার হল পরিদর্শন করেছেন।

এবার ভেটেরিনারি মেডিসিন অনুষদ, ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদ এবং ফিশারিজ অনুষদে মোট ২১০ আসনে শিক্ষার্থী ভর্তি করবে সিভাসু।

ভর্তি কমিটি জানায়, মেধা তালিকা অনুসারে ২৮ ও ২৯ জানুয়ারি ছাত্র-ছাত্রী ভর্তি করানো হবে। এরপর আসন শূন্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে ৩০ জানুয়ারি ভর্তিচ্ছুকরা ভর্তির সুযোগ পাবেন।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।