ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় দেশের সম্পদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৪
প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় দেশের সম্পদ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা  ইসরাত জাহান পান্না বলেছেন,Ôঅটিষ্টিক শিশুদের প্রতি অনুগ্রহ কিংবা করুনা নয়, তাদের জন্য প্রয়োজন আন্তরিকতা ও সঠিক পরিচর্যা। কারণ তাদের মাঝেও লুকিয়ে আছে সম্ভাবনা।

প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, সহযোগীতা পেলে তারাও দেশের সম্পদ হয়ে উঠতে পারে। Õ

রোববার হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এপিএবি কমপ্লেক্সে, এপিএবি ফিল অটিষ্টিক রিহ্যাবিলিশেন স্কুল উদ্বোধন, এপিএবি সাইনরাইজিং হাইস্কুল, এপিএবি বোরো প্রাইমারি স্কুলের নবীন বরণ এবং এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও সংর্বধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

এপিএবি সানরাইজিং হাইস্কুল মিলনায়তনে এপিএবির নির্বাহী পরিচালক ইক মো জং এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সানরাইজিং হাইস্কুলের পরিচালক মি ইয়ন লি ,এপিএবির প্রজেক্ট কো অর্ডিনেটর ওয়াল্টার টি কে বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন ।

অনুষ্টান শেষে প্রধান অতিথি জেএসসি ও পিএসসি কৃতীশিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন এবং ফিল অটিষ্টিক স্কুলের উদ্বোধন ঘোষণা করেন ।  

বাংলাদেশ সময়:২১১৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa