ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মোবাইল ফোনের জন্য প্রাণ হারাল কিশোর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৪
মোবাইল ফোনের জন্য প্রাণ হারাল কিশোর

চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় একটি মোবাইল ফোনের জন্য নির্মমভাবে খুনের শিকার হয়েছে মো.ফরহাদ (১৫) নামে এক কিশোর।

শনিবার বিকেলে পুলিশ উপজেলার সদর ইউনিয়নের রূপকানিয়া গ্রামে হাতিয়ার খালের পাড় থেকে ফরহাদের জবাই করা লাশ উদ্ধার করেছে।

এ ঘটনার সঙ্গে জড়িত মোজাম্মেল হক (১৯) নামে এক যুবককে পুলিশ আটক করেছেন।

ফরদাদ সাতকানিয়ার সদর ইউনিয়নের বালারপাড়া গ্রামের জনৈক মো.শাহআলমের ছেলে।

সাতকানিয়া থানার ওসি খালেদ হোসেন বাংলানিউজকে জানান, ফরহাদ নগরীর রিয়াজউদ্দিন বাজার এলাকায় মোবাইলের দোকানে চাকুরি করেন। চাচার বিয়ে উপলক্ষে বৃহস্পতিবার রাতে ফরহাদ বাড়ি যায়।

শুক্রবার দুপুরে বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়ার পর সন্ধ্যায় ফরহাদ বাড়িতে ফেরে। এরপর আবার রাতে স্থানীয় গারাংগিয়া মহিলা মাদ্রাসারা বার্ষিক মাহফিল শুনতে সেখানে যায় ফরহাদ।

শুক্রবার গভীর রাতে মোজাম্মেলসহ এলাকার তিন যুবক তাকে মাহফিল থেকে ডেকে রুপকানিয়া গ্রামের কোতয়াল দিঘীর পাড়ে নিয়ে যায়। সেখানে তাকে জবাই করে খুন করে লাশ হাতিয়াল খালের পাড়ে রেখে যায়।

শনিবার বিকেলে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে এবং মোজাম্মেলকে আটক করেন।

ওসি জানান, আটকের পর মোজাম্মেল খুনের দায় স্বীকার করে জানায়, ফরহাদের কাছে একটি দামি মোবাইলের সেট ছিল। তার কাছে চেয়ে সেটি না পাওয়ায় রাতে খুন করে মোবাইলের সেটটি কেড়ে নেয়া হয়।

এ ঘটনায় নিহতের পিতা বাদি হয়ে সাতকানিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে ওসি জানান। এছাড়া নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৫৮ঘণ্টা, জানুয়ারি ১৮,২০১৩
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa