bangla news

চট্টগ্রামে জামায়াত-শিবিরের ৯ কর্মী আটক

27 |
আপডেট: ২০১৪-০১-১৮ ১২:১১:১৪ এএম

চট্টগ্রামে সাতকানিয়া, লোহাগাড়া ও সীতাকু্ণ্ডে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৯ কর্মীকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে সাতজনের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলা আছে।

চট্টগ্রাম: চট্টগ্রামে সাতকানিয়া, লোহাগাড়া ও সীতাকু্ণ্ডে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৯ কর্মীকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে সাতজনের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলা আছে।

শুক্রবার রাতভর পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

লোহাগাড়া থানার ওসি মো.শাহজাহান বাংলানিউজকে জানান, উপজেলার পুঠিবিলা এলাকা থেকে জামায়াত-শিবিরের তিনজন সক্রিয় কর্মীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে একাধিক মামলা আছে।

সীতাকুণ্ড থানার ওসি মো.ইফতেখার হাসান বাংলানিউজকে জানান, সীতাকুন্ড পৌর এলাকা থেকে দু’জন শিবির কর্মীকে আটক করা হয়েছে। তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সহিংসতার অভিযোগে দায়ের হওয়া একাধিক মামলার আসামী।

সাতকানিয়া থানার ওসি খালেদ হোসেন বাংলানিউজকে বলেন, উপজেলার কেরাণীহাট এলাকায় অভিযান চালিয়ে নাশকতার মামলার দু’আসামীসহ চারজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫০ঘণ্টা, জানুয়ারি ১৮,২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-01-18 00:11:14