bangla news

চট্টগ্রামে ভূয়া ডিবি পুলিশ আটক

34 |
আপডেট: ২০১৪-০১-১৭ ১১:০৪:২৪ এএম

নগরীতে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে আবু মুছা (২৮) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। শুক্রবার তাকে আটক করা হয়।

চট্টগ্রাম: নগরীতে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে আবু মুছা (২৮) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। শুক্রবার তাকে আটক করা হয়।

আবু মুছা সাতকানিয়া উপজেলার উত্তর রামপুর গ্রামের মনিয়ারপাড়ার খলিলুর রহমানের ছেলে।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার বাবুল আক্তার বাংলানিউজকে জানান,‘নগরীর চকবাজারের একটি দোকান থেকে বিকাশে টাকা পাঠায় আবু মুছা। বিকাশ এজেন্ট বিপুল কুমার দাশ তার কাছে টাকা চাইলে তাকে এটিএম বুথ থেকে টাকা তুলে দেওয়ার কথা বলে দোকান থেকে নিয়ে যায়। পরে নগরীর বিভিন্ন এলাকায় ঘোরানোর পর নগরীর রেলওয়ে স্টেশনে নিয়ে নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে টাকা দিতে অস্বীকার করে।’

‘এসময় বিপুল স্থানীয় লোকজনের সহায়তায় তাকে আটক করে নগর গোয়েন্দা পুলিশের কাছে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আবু মুছাকে আটক করে নিয়ে আসে। তার বিরুদ্ধে চকবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে।’

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবু মুছা নগরীর বিভিন্ন এলাকায় ডিবি পরিচয়ে চাঁদাবাজির কথা স্বীকার করেছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৫৮ঘণ্টা, জানুয়ারী ১৭, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-01-17 11:04:24