bangla news

রাইসুল প্রেসিডেন্ট, মাশফিক সেক্রেটারি

37 |
আপডেট: ২০১৪-০১-১৭ ৯:৪৯:৩২ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মো. রাইসুল উদ্দিন সৈকতকে প্রেসিডেন্ট ও মাশফিক আহমেদ রুশেদকে সেক্রেটারি জেনারেল করে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চিটাগাং কসমোপলিটনের ২০১৪ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

চট্টগ্রাম: মো. রাইসুল উদ্দিন সৈকতকে প্রেসিডেন্ট ও মাশফিক আহমেদ রুশেদকে সেক্রেটারি জেনারেল করে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চিটাগাং কসমোপলিটনের ২০১৪ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার নগরীর একটি রেস্টুরেন্টে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটি’র অন্য সদস্যরা হলেন- এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হাসনাত আবু ওবায়দা, ভাইস প্রেসিডেন্ট জসিম আহমেদ, শিহাব মালেক, জেনারেল লিগ্যাল কাউন্সিলর শারফুদ্দিন মাহি, কোষাধ্যক্ষ মো. গিয়াস উদ্দিন, পরিচালক নাশিদ আল রশিদ, শফিউল আলম রানান ও মারজানুর রহমান ।

সাধারণ সভায় সংগঠনটির গত বছরের কর্মকাণ্ড তুলে ধরে বিদায়ী কমিটির প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট বলেন,‘গত এক বছরে সংস্থাটি নানামুখী কর্মকাণ্ড বাস্তবায়ন করেছে। এরমধ্যে তরুণ ব্যবসায়ীদের জন্য প্রশিক্ষণের আয়োজন ছিল উল্লেখযোগ্য। এইডস নির্মূলে ইউএনএইডস’র সাথে যৌথ ক্যাম্পেইন কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে। এছাড়া চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে দরিদ্র জনগোষ্ঠির মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে এবং ছিন্নমূল শিশুদের শিক্ষা বিস্তারে অনুদান প্রদান করা হয়েছে।

নতুন কমিটির প্রেসিডেন্ট মো. রাইসুল উদ্দিন সৈকত বলেন, বিদায়ী কমিটির কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রাখতে সর্বোচ্চ চেষ্টা থাকবে। সেই সাথে চট্টগ্রামসহ দেশের তরুণ ব্যবসায়ীদের দক্ষ করে তুলতে নানামুখি পরিকল্পনা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২০৪০ঘণ্টা, জানুয়ারী ১৭, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-01-17 09:49:32