ঢাকা, মঙ্গলবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৪ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ঋণ শোধ করতে না পেরে গৃহিণীর আত্মহত্যা

35 |
আপডেট: ২০১৪-০১-১৫ ১০:০৮:৪২ এএম

ঋণের টাকা শোধ করতে না পেরে আত্মহত্যা করেছে রওশন আকতার(৪০)নামে এক গৃহিণী। বুধবার দুপুরে ফটিকছড়ি উপজেলার সমিতির হাট ইউনিয়নের ওখরা গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম: ঋণের টাকা শোধ করতে না পেরে আত্মহত্যা করেছে রওশন আকতার(৪০)নামে এক গৃহিণী। বুধবার দুপুরে ফটিকছড়ি উপজেলার সমিতির হাট ইউনিয়নের ওখরা গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

রওশন আকতার ওই এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী। রওশন-আনোয়ার দম্পতির দু’ ছেলে দু’ মেয়ে রয়েছে।

স্থানীয় সুত্র জানায়, বিভিন্ন ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠান ও এনজিও থেকে ঋণ নেয় রওশন আকতার। বুধবার একটি ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠান থেকে নেওয়া ঋণের কিস্তি শোধের সময় ছিল। কিস্তির টাকা জোগাড় করতে না পারায় প্রতিবেশী লোকমানের পরিত্যক্ত কাচারীর আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে আত্মহত্যা করে রওশন। পরে পরিবারের লোকজন জানতে পেরে পুলিশকে খবর দেয়। সন্ধ্যায় পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান ভূঁইয়া বাংলানিউজকে বলেন, ‘রওশন আকতার এনজিও ও ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠানের ঋণের টাকা শোধ করতে না পেরে আত্মহত্যা করেছে বলে শুনেছি । খবর পেয়ে প্রতিবেশী লোকমানের কাচারী থেকে ঝুলন্ত অবস্থায় ‍তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়।’

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, জানুয়ারী ১৫, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-01-15 10:08:42