bangla news

‘বন্দুকযুদ্ধে‘ নিহত পুলিশের খুনীর জন্য বিক্ষোভ

45 |
আপডেট: ২০১৪-০১-১৫ ৬:৩৪:৫৮ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম নগরীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত পুলিশ হত্যা মামলার আসামী রাজিবের জন্য তার স্বজন ও এলাকাবাসীরা বিক্ষোভ মিছিল এবং সড়ক অবরোধের চেষ্টা করেছে।

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত পুলিশ হত্যা মামলার আসামী রাজিবের জন্য তার স্বজন ও এলাকাবাসীরা বিক্ষোভ মিছিল এবং সড়ক অবরোধের চেষ্টা করেছে।

বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ এক্সেস রোডে শ’খানেক লোকজন জড়ো হয়ে বিক্ষোভ করেছে।

ডবলমুরিং থানার ওসি মতিউল ইসলাম বাংলানিউজকে বলেন, নিহত রাজিব আগ্রাবাদ হাজিপাড়ার স্থানীয় বাসিন্দা। এজন্য তার আত্মীয়স্বজনরা রাস্তায় এসে একটু চিৎকার, চেঁচামেচি করেছেন। আমরা ঘটনাস্থলে গেলে তারা সড়ক ছেড়ে চলে যায়।

তবে এসময় সাময়িকভাবে ওই সড়ক দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেলেও ভাংচুর কিংবা অন্য কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে জানান ওসি।

গত সোমবার রাতে নগরীর আগ্রাবাদ ব্যাংক কলোনির পাশে নালাপাড়া বাজার এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হন পুলিশের নায়েক ফরিদুল ইসলাম (৪৫)।

এ ঘটনার সঙ্গে জড়িত ছিনতাইকারীদের ধরতে পুলিশ বুধবার ভোরে নগরীর হালিশহর বেড়িবাঁধ এলাকায় অভিযান চালায়।

পুলিশ জানায়, অভিযান চালানোর সময় সংঘবদ্ধ ছিনতাইকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে ঘটনাস্থলেই নিহত হয় ছিনতাইকারী নাছির ও রাজিব।

নিহত দু’জনই ফরিদুল ইসলাম হত্যা মামলার এজাহারভুক্ত আসামী বলে জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-01-15 06:34:58