ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ১৬শ’ পিস ইয়াবাসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪-০১-২৮ ০৪:৪৭:১৮ পিএম
চট্টগ্রামে ১৬শ’ পিস ইয়াবাসহ আটক ৪

চট্টগ্রাম: নগরীর কর্ণফুলী থানার মইজ্যারটেক এলাকা থেকে ১হাজার ৬৫০পিস ইয়াবাসহ চার মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

আটক হওয়া চার মাদক বিক্রেতা হলেন, কক্সবাজার জেলার চকরিয়া থানার খোটাখালী এলাকার মৃত সৈয়দ হোসেনের ছেলে মো. সিদ্দিক মিয়া (২০), টেকনাফ উপজেলার মহেশখালিয়া পাড়ার মৃত আবদুল হাসেমের ছেলে আব্দুল হামিদ (২৯), হ্নীলা এলাকার পূর্ব লেদা গ্রামের সফিউল আলমের ছেলে মো. নুরুল মোস্তফা (২০) এবং পূর্ব লেদা পাড়ার মৃত বদিউজ্জামানের ছেলে হাজী জাফর আহাম্মদ (৬৮)।



মঙ্গলবার দুপুরে ও সোমবার রাতে মইজ্যারটেক এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর দেড়টার দিকে কর্ণফুলী থানার শাহ আমানত সেতুর সেতুর দক্ষিণ পাড়ে টোল প্লাজা সংলগ্ন এলাকায় নগর গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী একটি বাস থেকে সিদ্দিক এক যুবককে আটক করা হয়।

এসময় তার দেহ তল্লাশি করে লুঙ্গির নিচে পরিহিত প্যান্টের পকেটে রাখা একটি কৌটার ভেতর থেকে ৮শ ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এর আগে সোমবার রাতে একই এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে। তাদের তিনজনের দেহ তল্লাশি করেও ৮শ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. বাবুল আক্তার বাংলানিউজকে জানান, মাদক বিক্রেতারা এসব ইয়াবা বেশি দামে বিক্রির জন্য কক্সবাজারের টেকনাফ থেকে নিয়ে চট্টগ্রামে এসেছিল। খবর পেয়ে পুলিশ তাদের আটক করে।

তিবি বলেন,উদ্ধার হওয়া এসব ইয়াবার বাজার মূল্য প্রায় ৩ লাখ ৩০ হাজার টাকা হবে।

আটক হওয়াদের বিরুদ্ধে মাদক আইনে নগরীর কর্ণফুলী থানায় মামলা করা হয়েছে বলে জানিয়েছেন বাবুল আক্তার।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa